বাঘারপাড়ায় ১১০৫ পরিবারের পাশে উপজেলা চেয়ারম্যান নাজমুল ইসলাম 71news24

http://www.71news24.com/2019/03/18/1128

 বাঘারপাড়া(যশোর) প্রতিনিধি :  সোমবার বাঘারপাড়া উপজেলা নয়টি ইউনিয়ন ও একটি পৌর সভায় বিভিন্ন পেশার ১১০৫ জন মানুষের মাঝে চাউল,ডাউল সহ নিত্যপণ্য বিতরন করেন।

করোনা ভাইরাস আতংকে এবং সরকারি নির্দেশে বলা আছে প্রয়োজন ছাড়া কেউ যেন ঘর থেকে বাহির না হয় আর সেই সময়ে উপজেলা চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজল। ঘরে বসে না থেকে সরকারি অনুদান ছাড়াই বেক্তিগত উদ্যোগে গরীব, অসহায়,দিনমজুরের বাড়ি ছুটে চলেছেন খাদ্য সামগ্রী নিয়ে নাজমুল ইসলাম কাজলের একটাই বক্তব্য আমি যতো সময় বেচে আছি ততো সময় অসহায় মানুষের পাশে আমি আছি। আমি জনগণের চেয়ারম্যান ওটা জনগণের চেয়ার এই বিপদের সময় আমাকেই সকলের আগে জনগণের পাশে থাকবে হবে এবং আপনাদের আশে পাশে কোন অসহায় মানুষ থাকলে আমাকে বলবেন আমি খাবারের ব্যবস্থা করবো আমি কাউকে কস্টে দেখতে চাই না এবং সমাজের বিত্তশালী বেক্তিদের সাহায্য করার জন্য আহ্বান জানান তিনি। বর্তমান বিশ্বের ভয়াল একটি রোগের নাম করোনা ভাইরাস। যে ভাইরাসে বিশ্বের ১৯৬ টি দেশের মানুষ আক্রান্ত সে ভাইরাসের দাবানলে জ্বলছে বাংলাদেশ। দেশের অধিকাংশ এলাকা ইতিমধ্যে সংক্রমিত এ ভাইরাসের কারণে লক ডাউন ঘোষণা করা হয়েছে।

 

স্বাস্থ্য সেবা দেওয়া হচ্ছে সরকারী- বেসরকারী বিভিন্ন্ হাসপাতাল থেকে কিন্তু সাধারণ মানুষদের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে যেয়ে চিকিৎসকরা নিজেদের কোন নিরাপত্তা ছাড়াই স্বাস্থ্য সেবা দিচ্ছেন বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ঘুরে এসে বাঘারপাড়া অফিস জানান বিশ্বে মহামারি আকারে ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনা ভাইরাস থেকে বাঁচতে নানা ধরণের পদক্ষেপ নিয়েছে বিশ্ব নেতারা। পাশাপাশি কাজ করছে দেশের রাজনৈতিক অ- রাজনৈতিক সংগঠন গুলো। স্বাস্থ্য বিভাগের নির্দেশ অনুযায়ী সাবধান থাকতে বলা হয়েছে সকল কে।

এমত অবস্থ্যায় বিনা প্রয়োজনে ঘর থেকে না বের হওয়ার জন্য সকলকে অনুরোধ করা হয়েছে। যে কারনে খেটে খাওয়া দিন মজুরী পরিবার গুলো একেবারেই নিরুপয় হয়ে পড়ায় সোমবার বাঘারপাড়া উপজেলা চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজল ১১০৫ পরিবারের মাঝে নিত্য সামগ্রী বিতরণ করেন।

Please follow and like us: