মধ্য রাতে খাবার সামগ্রী নিয়ে হাজির যশোরের পুলিশ সুপার 71news24

http://www.71news24.com/2019/03/18/1128

জি এম অভি :  সারাদেশে করোনা ভাইরাসের কারণে সৃষ্ট লকডাউনের জন্য সমাজের খেটে খাওয়া দিনমজুর ও হতদরিদ্র পরিবারের সদস্যরা খুব কষ্টের মধ্যে দিন কাটাচ্ছে। যশোরেও এর ব্যতিক্রম নয়।

তাই এই হতদরিদ্র মানুষদের বাড়িতে মধ্য রাতে খাবার সামগ্রী নিয়ে হাজির হলেন যশোরের পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন (পিপিএম)।নিজ হাতে ২৫০ পরিবারের মধ্যে এই খাবার সামগ্রী বিতরণ করেন তিনি।

শনিবার দিবাগত রাত ১২ টার দিকে শহরের ইসাহাক সড়ক, নাজির শংকরপুর ও আশেপাশের এলাকায় ঘুরে ঘুরে অতি দরিদ্রদের মধ্যে এই ব্যাগ ভর্তি খাবার বিতরণ করা হয়। বিতরণকৃত খাবার সামগ্রির মধ্যে ছিলো চাউল, ডাল, তেল এবং সাবান।

এসময় পুলিশ সুপার বলেন, আমাদের উদ্দেশ্য হলো অসহায় মানুষ গুলোর দূর দিনে তাদের পাশে থাকা। এই কার্যক্রমই আমাদের শেষ না, ধারাবাহিক ভাবে এই কার্যক্রম চলতে থাকবে।

তিনি বলেন, আমি আশা করি সমাজের বিত্তবানেরা এই দুর্যোগের সময় অসহায় হতদরিদ্র পরিবার গুলোর পাশে দাঁড়াবেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ সালাউদ্দিন শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার ‘ক’ সার্কেল মোঃ গোলাম রব্বানী শেখ (পিপিএম),অতিরিক্ত পুলিশ সুপার ‘খ’ সার্কেল জনাব জামাল আল-নাসের, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ অপু সরোয়ার সহ জেলা পুলিশের উদ্ধর্তন কর্মকর্তা ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন৷

Please follow and like us: