যশোরে নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত এস এম কামাল হোসেন 71news24

http://www.71news24.com/2019/03/18/1128

জি এম অভি : বাংলাদেশ আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনের পর কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে গতকাল বুধবার যশোরে প্রথমবার এস এম কামাল হোসেনের আগমন উপলক্ষে যশোরে সাজ সাজ রব পড়ে যায়। যশোর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহীন চাকলাদারের নির্দেশে খুলনা – যশোর রোডের বিভিন্ন স্থানে নেতাকর্মীরা দারুণ উচ্ছাসের মধ্যদিয়ে এসএম কামাল হোসেন কে ফুলেল শুভেচ্ছায় স্নিগ্ধ করেন।

 

এর আগে খুলনা বাগেরহাটে সাংগঠনিক সফরে ছিলেন কামাল হোসেন। গতকাল সকাল ১০ টায় খুলনা থেকে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে রওনা করলে যশোরের পথে পথে তাকে সংবর্ধিত করেন যশোরের নোয়াপাড়া পৌর আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগ , বসুন্দিয়া ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগ, নরেন্দ্রপুর ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগ, রামনগর ইউনিয়ন আওয়ামীলীগ ,যুবলীগ,ছাত্রলীগ,তরুণলীগ ও সেচ্ছা সবক লীগ, চাঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগ, আরবপুর ইউনিয়ন আওয়ামীলীগ ,যুবলীগ,ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগ,৪ নং নোয়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগের নেতাকর্মীবৃন্দ। এস এম কামাল হোসেনের সফরসঙ্গী হিসেবে তার সঙ্গে ছিলেন যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহিত কুমার নাথ ও সাধারন সম্পাদক শাহারুল ইসলাম।

যশোর সদর উপজেলায় প্রবেশের দ্বারপ্রান্ত বসুন্দিয়ায় পৌঁছালে বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম খান রাসেলের নেতৃতে প্রায় ৫ শাতাধিক মানুষের ঢল নামে যশোর খুলনা মহা সড়কের দু পাশে। এ বসুন্দিয়া ইউনিয়ন আওয়ামীলীগ , যুবলীগ ,ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগের ফুলেল শুভেচ্ছায় স্নিগ্ধ হন এসএম কামাল হোসেন সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্যও রাখেন তিনি।

নরেন্দ্রপুর ইউনিয়ন আ’লীগ নেতা মনিরুল ইসলাম হিমুর নেতৃত্বে নরেন্দ্রপুর ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দরা এসএম কামাল হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানান । এ সময় রূপদিয়া সার্বজনীন কালিমন্দিরের নাট মন্দির ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন ও সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন তিনি।

রামনগর ইউনিয়নের মুড়লী মোড়ে পৌঁছালে যশোর জেলা তরুণলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহমুদ হাসান লাইফের নেতৃত্বে রামনগর ইউনিয়ন আওয়ামীলীগ , যুবলীগ , ছাত্রলীগ , তরুণলীগ ও সেচ্ছা সবক লীগের নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা জানান এবং সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন এসএম কামাল হোসেন । এসময় যশোর পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহমুদ হাসান বিপু , যুবলীগ নেতা তৌহিদ চাকলাদার ফন্টু ও শফিকুল ইসলাম জুয়েল উপস্থিত ছিলেন।

চাঁচড়ায় পৌঁছালে চাঁচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আজিজের নেতৃত্বে চাঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ এসএম কামাল হোসেন কে ফুলেল শুভেচ্ছায় স্নিগ্ধ করেন। এ সময় কামাল হোসেন সকল কে শুভেচ্ছা জানান।

আরবপুর ইউনিয়নের ধর্মতলায় পৌঁছালে আরবপুর ইউনিয়ন আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগ , যুবলীগ, যুব মহিলা লীগ , ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগ সহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ ফুল দিয়ে তাদের নেতাকে শুভেচ্ছা জানান।

এরপর আরপুর ইউনিয়ন পরিষদ ভবনে পৌঁছালে ৪ নং নোয়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ ও যুবলীগের পক্ষ থেকে এসএম কামাল হোসেন কে ফুলেল শুভেচ্ছা জানান ৪ নং নোয়াপাড়া ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারন সম্পাদক তৌফিক আহমেদ।

সবশেষে আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহারুল ইসলামের বাস ভবনে মধ্যাহ্নভোজের আমন্ত্রণে অংশগ্রহণ করেন এস এম কামাল হোসেন সহ সফর সঙ্গীরা। এরপর বিকাল ৩ টার ফ্লাইটে যশোর বিমান বন্দর থেকে ঢাকার ঢাকার উদ্দেশ্যে উড়াল দেন এসএম কামাল হোসেন।

Please follow and like us: