যশোর দেয়াড়া ইউনিয়নে যুবলীগের তিনটি ওয়ার্ডে সম্মেলন-একাত্তর নিউজ২৪

http://www.71news24.com/2019/03/18/1128

যশোরের সদর উপজেলায় ৮নং দেয়াড়া ইউনিয়নে ৪, ৬ ও ৭নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের শনিবার ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। দত্তপাড়া বাজারে বর্ণাঢ্য আয়োজনে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা যুবলীগের আহবায়ক অশোক কুমার বোস। প্রধান বক্তা ছিলেন সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মাজহারুল ইসলাম মাজহার।

বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক শহীদুজ্জামান শহীদ ও ফতেপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি অধ্যাপক লিয়াকত আলী। দেয়াড়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক জাফর ইকবালের সভাপতিত্বে বক্তব্য রাখেন দেয়াড়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম,

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা যুবলীগের আহবায়ক অশোক কূমার বোস ।

সদর উপজেলা যুবলীগের সদস্য সাইদুর রহমান রিপন, ফারুক হোসেন, মোমিনুর রহমান, শহরের ১নং ওয়ার্ডের আহবায়ক বরকত উল্লা খান, নওয়াপাড়ার আহবায়ক হুমায়ুন কবির তুহিন ও সদস্য রনি আহমেদ। অনুষ্ঠান সঞ্চলনা করেন দেয়াড়া ইউনিয়নের যুগ্ম-আহবায়ক মোফাজ্জেল হোসেন মোফা ও আখতারুল কবির।

সম্মেলন থেকে ৪নং ওয়ার্ডে রাসেল হোসেনকে সভাপতি, শুকুর আলী খোকনকে সাধারণ সম্পাদক ও জনি হাসান মধুকে সাংগঠনিক সম্পাদক,

৬নং ওয়ার্ডে বিল্লাল হোসেনকে সভাপতি, মিঠুকে সাধারণ সম্পাদক ও সাইফুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক ও ৭নং ওয়ার্ডে কুদ্দুস আলীকে সভাপতি ও বাবলুর রহমানকে সাধারণ সম্পাদক ও ফারুখ হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

Please follow and like us: