কুমিল্লাসহ ৩ জেলায় ইউপি উপনির্বাচনে বিজিবি মোতায়েন

http://www.71news24.com/2019/03/18/1128
চাঁদপুর, কুমিল্লা এবং লক্ষীপুরসহ ৩ জেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের সাধারণ/শুন্য ঘোষিত ইউনিয়ন পরিষদের উপনির্বাচন উপলক্ষে স্ট্রাইকিং ফোর্স হিসেবে মঙ্গলবার থেকে বিজিবি মোতায়েন করা হয়েছে বলে সত্যতা নিশ্চিত করেন কুমিল্লা বর্ডার গার্ড ব্যাটালিয়ন-১০ (বিজিবি)’র অতিরিক্ত পরিচালক আবদুল্লাহ আল ফারুক।

তিনি এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, আগামী ২৫ জুলাই ২০১৯ তারিখ চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলাধীন ফরিদগঞ্জ দক্ষিণ ও কচুয়া উপজেলাধীন সাচার ইউনিয়ন, কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলাধীন পূর্ব ধইর (পূর্ব) ইউনিয়ন এবং লক্ষীপুর জেলার সদর উপজেলাধীন উত্তর জয়পুর, রামগতি উপজেলাধীন বড়খেরী ও কমলনগর উপজেলাধীন চর লরেঞ্চ ইউনিয়ন পরিষদের সাধারণ/শুন্য ঘোষিত ইউনিয়ন পরিষদের উপনির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্নের নিমিত্তে গতকাল ২৩ জুলাই কুমিল্লা বর্ডার গার্ড ব্যাটালিয়ন (১০ বিজিবি) এর সার্বিক ব্যবস্থাপনায় উল্লেখিত নির্বাচনী এলাকায় বিজিবি প্লাটুন মোতায়েন করা হয়েছে। বিজিবি প্লাটুন সমূহ স্ট্রাইকিং ফোর্স হিসেবে দায়িত্ব পালন করবে।

অতিরিক্ত পরিচালক আবদুল্লাহ আল ফারুক বলেন, সরকার কর্তৃক অবাধ ও সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নিশ্চিতকরণের লক্ষ্যে ভোট কেন্দ্রের শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য বেসামরিক প্রশাসনকে সহায়তা প্রদানের নিমিত্তে স্থানীয় প্রশাসনের সাথে সমন্বয় পূর্বক নির্বাচনী এলাকায় টহল পরিচালনা করা হবে।

Please follow and like us: