যশোরে অর্ধশত পিছিয়ে পড়া মানুষের মাঝে বিবেক’র ঈদ সামগ্রী বিতরণ

http://www.71news24.com/2019/03/18/1128

নিজেস্ব প্রতিবেদকঃ

ঈদুল ফিতর উপলক্ষে যশোরে বিবেক স্বেচ্ছাসেবী সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার বিকেলে শহরতলীর মুড়লী বিবেকের নিজস্ব কার্যালয়ে অর্ধশত দুস্থ, অসহায় মানুষের মাঝে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ সামগ্রীর প্রতি প্যাকেটে ছিল চাল- ৩ কেজি, আলু- ১ কেজি, পিয়াজ- ৫০০ গ্রাম, তেল -৫০০ গ্রাম, মসলা, দুধ- ২০ এক প্যাকেট, সেমাই- ৫০০ গ্রাম, চিনি- ৫০০ গ্রাম, ও একটি গায়ে মাখা সাবান।

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিবেক স্বেচ্ছাসেবী সমাজকল্যাণ সংস্থার সভাপতি ওবাইদুল ইসলাম অভির সভাপতিত্বে ও সংস্থার সাধারণ সম্পাদক এ্যান্টনি দাস অপু’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১১ নং রামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান লাইফ।আরও উপস্থিত ছিলেন সিনিয়র সহসভাপতি আশিকুর রহমান টনি।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিবেক স্বেচ্ছাসেবী সমাজকল্যাণ সংস্থার প্রধান উপদেষ্টা ব্যবসায়ী কামাল হোসেন, যশোর টিভি জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি সাকিরুল কবির রিটন, এনসিসি ব্যাংকের যশোর শাখার ম্যানেজার ও বিবেক উপদেষ্টা তৌহিদুর রহমান, শিশু নিলয় ফাউন্ডেশনের উপ-পরিচালক ও বিবেকের উপদেষ্টা আব্দুল আলিম, ব্যবসায়ী ও বিবেকের উপদেষ্টা রশীদ আহমেদ মূকুল, শিক্ষক ও বিবেক উপদেষ্টা সঞ্জয় কুমার মল্লিক ও খন্দকার মহিবুর রহমান হিরণ প্রমুখ।

Please follow and like us: