যশোর জেলা পরিষদের সদস্য টিপু সুলতানের নামে মিথ্যা সংবাদ সম্মেলন!

http://www.71news24.com/2019/03/18/1128

নিজস্ব প্রতিবেদক :
কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম মোড়ল রবিবার দুপুরে কেশবপুর পৌরসভার হল রুমে সাংবাদিক সম্মেলন করে মিথ্যাচার করছেন বলে দাবি করছেন যশোর জেলা পরিষদের সদস্য টিপু সুলতান।
তিনি এক প্রতিবাদ লিপিতে বলেন, মূলত মেয়র রফিকুল ইসলাম তার অপকর্ম আড়াল করতে রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার জন্য আমার বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করে মিথ্যা বানোয়াট অভিযোগ তুলে ধরেছেন। কেশবপুর পৌর মেয়র রফিকুল ইসলাম মোড়ল একাধিক মামলার আসামি।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কেশবপুরের গণমানুষের প্রিয় নেতা খন্দকার আজিজুল ইসলাম সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পরে কেশবপুর যখন শান্তির সুবাতাস বইতে শুরু করেছে ঠিক সেই সময় শান্ত কেশবপুর কে অশান্ত করতেই রফিকুল ইসলাম মোড়ল বিভিন্ন চক্রান্ত ও ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। তারই ধারাবাহিকতায় পৌর মেয়রের নির্দেশে তার লোকেরা নিজেরাই তাদের তোরণ ভাংচুর করে আমার ঘাড়ে দোষ চাপাচ্ছে। প্রকৃত পক্ষে আমি উক্ত ঘটনা স্লে ছিলাম না। যেখানে আমি উপস্থিত ছিলাম না সেখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর ছবি ছিঁড়ার প্রশ্নই উঠে না। আমি উক্ত মিথ্যা বানোয়াট ভিত্তিহীন রাজনৈতিক ষড়যন্ত্রমূলক সাংবাদিক সম্মেলনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

Please follow and like us: