চাঞ্চল্যকর খাদিজা হত্যা মামলার চার আসামিকে ছদ্মবেশে গ্রেফতার

http://www.71news24.com/2019/03/18/1128

অাবুল কালাম অাজাদ, ঝিকরগাছা : ডিজিটাল তথ্য প্রযুক্তি ব্যবহার করে যশোরের ঝিকরগাছার চাঞ্চল্যকর খাদিজা বেগম হত্যা মামলার চার আসামিকে ছদ্মবেশে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় গাজীপুর জেলার কালিয়াকৈর থানার চান্দা কল্যাণপাড়া এলাকার মসজিদের সামনে থেকে আসামিদের গ্রেফতার করেন ঝিকরগাছা থানার এসআই দেবব্রত দাস। গ্রেফতারকৃতরা হলেন ছামাউল হক (৩৫), তার স্ত্রী শেফালী খাতুন (৩০), শ্বশুর রজব আলী (৫০) ও শাশুড়ি ফাতেমা খাতুন (৪০)।
মামলা সূত্রে জানা যায়, ১১ মার্চ সন্ধ্যায় ঝিকরগাছা উপজেলার গঙ্গানন্দপুর ইউনিয়নের গুলবাগপুর গ্রামে ছাগলের লবণ খাওয়াকে কেন্দ্র করে গ্রামের দিনমজুর নবেদ আলীর স্ত্রী খাদিজা খাতুনকে আসামিরা লোহার রড, জিআই পাইপ ও লাঠিসোঠা দিয়ে বেধড়ক পেটাতে পেটাতে ঘর থেকে বারান্দায় নিয়ে আসে। খাদিজা বেগম অচেতন হয়ে পড়লে তারা মৃত ভেবে ফেলে যায়। এ সময় এলাকাবাসী ও তার মেয়ে তাকে উদ্ধার করে ওই রাতে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তারা তাকে ঢাকায় স্থানান্তর করেন। ঢাকায় নিয়ে যাওয়ার পথিমধ্যে ফরিদপুর পৌঁছালে খাদিজা বেগমের মৃত্যু হয়। মৃত খাদিজা বেগমের স্বামী ১২ মার্চ ছয়জনকে আসামি করে থানায় মামলা করেন।
এ মামলার আসামিদের গ্রেফতার করতে না পারায় থানায় দু’দফায় তদন্তকারী অফিসারের পরিবর্তন হয়। পরিশেষে এ মামলার তদন্তভার দেয়া হয় এসআই দেবব্রত দাসের উপর। এসআই দেবব্রত দাস জনান, ডিজিটাল তথ্য প্রযুক্তি ব্যবহার করে ও ছদ্মবেশের মধ্য দিয়ে বুধবার সন্ধ্যায় গাজীপুর জেলার কালিয়াকৈর থানার চান্দা কল্যাণপাড়া এলাকার মসজিদে আমি টুপি পরে ইফতারিতে অংশ নিয়ে আসামি ছানাউল হককে সনাক্ত করি। পরে মসজিদ থেকে তিনি বের হলে তাকে গ্রেফতার করি। গ্রেফতারকৃত ছামাউল হকের স্বীকারোক্তিতে ও স্থানীয় পুলিশের সহযোগিতায় এ মামলার আরও তিন আসামিকে গ্রেফতার করে বৃহস্পতিবার থানায় নিয়ে আশা হয়েছে। আসামি ছানাউল হক মামলার এক নম্বর আসামি। তিনি দুবাই প্রবাসী। তিনি আবারও দুবাই যাওয়ার জন্য বেশ কিছুদিন রাজধানীর আশে পাশে অবস্থান করছিল। মামলার ছয়জন আসামির মধ্যে চারজনকে গ্রেফতার করা হয়েছে এবং অপর দুইজনকে গ্রেফতারের জন্য আমার একান্ত প্রচেষ্টা চলছে।

Please follow and like us: