পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ২ জন মারা গেছেন

http://www.71news24.com/2019/03/18/1128

শেখ গফ্ফার রহমান, স্টাফ রিপোর্টারঃ

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া রোববার রাত পৌনে ১১টার দিকে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

 

তিনি জানান, দুর্ঘটনার পর রোববার রাতে দুজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হয়। পরে রাত সাড়ে ১০টার দিকে তাদের মৃত ঘোষণা করা হয়। নিহত মোটরসাইকেল আরোহী হলেন-মোঃ আলমগীর হোসেন (২২) ও মোঃ ফজলু (২১)।

 

এর আগে রাত ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে। পদ্মা সেতুর ২৬ ও ২৭ নম্বর পিলারের মাঝখানে চলন্ত মোটরসাইকেলে ভিডিও করার সময় দুর্ঘটনাটি ঘটে।

এ তথ্য নিশ্চিত করে শরীয়তপুর নড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এসএম মিজানুর রহমান দ্য ডেইলি স্টারকে জানান, আহত দুজনকে আশেপাশের লোকজন একটি মিনি ট্রাকে উঠিয়ে দেন। ট্রাকটি তাদের  নিয়ে ঢাকার দিকে যায়।

 

উলেখ্য, গতকাল শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু উদ্বোধন করেন। রোববার ভোর ৬টা থেকে সেতু যান চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়।

 

👉সোমবার থেকে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ করেছে সরকার।

 

আজ রোববার রাতে এ সংক্রান্ত একটি নোটিশ জারি করেছে সেতু বিভাগ। এতে বলা হয়, আগামীকাল সোমবার ভোর ৬টা থেকে পরবর্তী আদেশ না দেওয়া পর্যন্ত পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ ঘোষণা করেছে সরকার।

 

রোববার ভোর ৬টা থেকে পদ্মা সেতু যান চলাচলের জন্য খুলে দেওয়া পর অতিরিক্ত মোটরসাইকেলের চাপ দেখা গেছে। এর ফলে প্রথম দিনেরই হিমশিম খেতে হয়েছে টোল কর্তৃপক্ষকে। পদ্মা সেতু পার হতে ভাড়ায় চালিত মোটরসাইকেলের খবরও পাওয়া গেছে। জনপ্রতি ২০০ টাকা এবং ২ জন যাত্রী ছাড়া মোটরসাইকেল ছাড়ছেন না তারা। একা যেতে চাইলে ভাড়া দিতে হচ্ছে ৪০০ টাকা।

Please follow and like us: