যশোরে অস্ত্র তৈরীর কারখানার সন্ধ্যান, আটক ৩

http://www.71news24.com/2019/03/18/1128

একাত্তর নিউজ ২৪ডটকম :

যশোর শহরের রাঙ্গামাটি গ্যারেজ এলাকায় অস্ত্র তৈরীর কারখানার সন্ধান পেয়েছে ডিবি পুলিশ। ডিবির বিশেষ অভিযানে বিসমিল্লাহ ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ নামের ওই কারখানা থেকে পাঁচটি পিস্তল , গুলি ও বিপুল অস্ত্র তৈরীর সরঞ্জামসহ দোকান মালিক ও কর্মচারিসহ তিনজনকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। বৃহস্পতিবার রাত ৯টার দিকে পোগন সংবাদের ভিত্তিতে জানতে পেরে এ অভিযান পরিচালনা করে ডিবি পুলিশ। আটককৃতরা হলো, সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের আহম্মদ আলীর ছেলে দোকান মালিক আব্দুল কুদ্দুস , একই গ্রামের ফারুক হোসেনের ছেলে সুমন হোসেন এবং শহরের বেজপাড়া এলাকার এলাহী বক্সের ছেলে আজিজুল ইসলাম । এসময় ওই লেদ থেকে তিনটি গাছি দাও উদ্ধার করা হয়েছে।

ডিবি পুলিশের ওসি রূপন কুমার সরকার জানিয়েছেন, দীর্ঘদিন ধরে আব্দুল কুদ্দুস রাঙ্গামাটি গ্যারেজ এলাকার একটি দোকান ভাড়া নিয়ে লেদ তৈরী করে বিভিন্ন ধরণের যন্ত্রপাতি তৈরী করে। এছাড়া গোপনে তারা অন্য যন্ত্রপাতির আড়ালে পিস্তল তৈরী করা শুরু করে। দেশের বিভিন্ন প্রান্তরে তা সরবরাহ করে থাকে। খবর পেয়ে হাতে নাতে তাদেরকে আটক করা হয়।

এসময় দোকান মালিক আব্দুল কুদ্দুস, কর্মচারি আজিজুল ইসলাম ও সুমনকে আটক করেছে।

ডিবির এসআই সোলায়মান আক্কাস বলেছেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে এখানে অভিযান চালানো হয়।

এদিকে, এ খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করেন, যশোরের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হুসাইন। এসময় তিনি বলেন, রাতে তাদের জিজ্ঞাসাবাদ করা হবে। এঘটনার সাথে জড়িত অন্যদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

Please follow and like us: