যশোরে আটক ৬ ; ওয়ান শুটারগান, ২টি শার্টার গান, ৩ রাউন্ড কাতুজ উদ্ধার 71news24

http://www.71news24.com/2019/03/18/1128

 

 

যশোরে চাঁদা না দেয়ায় গুলি করে হত্যা চেষ্টার ঘটনায় ইউপি মেম্বরসহ যশোরে আটক ৬ ১টি ওয়ান শুটারগান, ২টি শার্টার গান, ৩ রাউন্ড কাতুজ উদ্ধার

 

জি এম অভি : যশোরের মণিরামপুর উপজেলার সমলডাঙ্গা বিলে মনিরুজ্জামান ও তার শ্যালক জাহিদুল ইসলামকে গুলি করে হত্যার চেষ্টার ঘটনায় ৬জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতদের কাছ থেকে ১টি ওয়ান শুটারগান, ২টি শার্টার গান, ৩ রাউন্ড কাতুজ উদ্ধার করেছে।

আটককৃতরা হত্যার চেষ্টার ঘটনায় স্বীকারোক্তি দিয়েছে। ৫ লাখ টাকা চাঁদা না দেয়ায় এ হত্যা চেষ্টার ঘটনা ঘটেছে বলে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) তৌহিদুল ইসলাম বুধবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে জানান।

আটককৃতরা হলো, সাবেক ইউপি সদস্য মণিরামপুরের কুমারসীমা ব্রীজ সংলগ্ন বেড়িবাধ এলাকার জনার্ধন সরকারের ছেলে দেবু সরকার ওরফে দেবু মেম্বর, সুবলাকাটি পশ্চিমপাড়ার ছন্নোত আলীর ছেলে জনি, আজাহার আলীর ছেলে আল মামুন, সুবলকাটির দায়পাড়ার মোতালেব বিশ্বাসের ছেলে জিকু হোসেন, পাঁচবাড়িয়া জোড়া সমাধি এলাকার তপন মল্লিকের ছেলে সুরঞ্জিত মল্লিক।

jessore asp newsসংবাদ সম্মেলনে জানানো হয়, ঘের ব্যবসায়ী মনিরুজ্জামানের কাছে দেবু সরকার ইন্ডিয়া মোবাইল ফোন থেকে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। ওই চাঁদার টাকা না দেয়ায় ১ ফেব্রুয়ারি রাত দেড়টার দিকে দেবুর নেতৃত্বে অন্যান্য আসামিরা বন্দুক দিয়ে মনিরুজ্জামান ও তার শ্যালক জাহিদুল ইসলামকে গুলি করে। যাওয়ার সময় তারা টোং ঘরটি পুড়িয়ে সমসকাটি গ্রামে যাওয়ার রাস্তা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে প্রথমে মণিরামপুর হাসপাতাল পরে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়। ৩ ফেব্রুয়ারি এ ঘটনায় মণিরামপুর থানায় মামলা হয়। যশোর ডিবি পুলিশের ওসি মারুফ আহম্মেদের নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম তদন্ত শুরু করে। প্রযুক্তি ব্যবহার করে মণিরামপুর উপজেলার সুবলকাঠি, ভোমরদাহ, পাঁচবাড়িয়া ও কুমারসীমা এলাকায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে তাদেরকে আটক করে।

সংবাদ সম্মেলনে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানী, ডিবি পুলিশের ওসি মারুফ আহমেদসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Please follow and like us: