যশোরে ইসলামী ফাউন্ডেশন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌর্থ উদ্যোগে কৃর্তি শিক্ষার্থীদের সংবর্ধণা

http://www.71news24.com/2019/03/18/1128

নিজস্ব প্রতিবেদকঃ যশোরে ইসলামী ফাউন্ডেশন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌর্থ উদ্যোগে আজ ১৫জুন বেলা সাড়ে ১১টায় ইসলামী ফাউন্ডেশন মডেল মসজিদের কনফারেন্স হলরুমে কৃর্তি শিক্ষার্থীদের  এ অনুষ্ঠান হয়। 

 

কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও মাদকবিরোধী আলোচনা সভায় বক্তারা বলেছেন, আজকের সমাজে ভালো মানুষের খুব অভাব। দেশ ও সমাজকে আলোকিত করতে আজকের এ সময়ে আমাদেরকে ভালো মানুষ হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করতে হবে। মাদকমুক্ত সমাজ গড়তে শিক্ষার্থীদের ভূমিকা অপরিসীম। কৌতুহল বশতও মাদকদ্রব্য গ্রহণ করা করা যাবে না। মাদকাসক্ত ব্যক্তি সমাজ ও দেশকে কিছুই দিতে পারে না।

আজ সকালে ইসলামিক ফাউন্ডেশন যশোর ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যশোর এর যৌথ উদ্যোগে জেলা মডেল মসজিদের সম্মেলন কক্ষে ২০২২ শিক্ষা বর্ষে এসএসসি ও দাখিল পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও মাদকবিরোধী আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন। প্রতিদিন আমরা কেমন আত্মকেন্দ্রীক হয়ে যাচ্ছি। পরিবার থেকে উদ্যোগ শুরু করতে হবে। আমাদের সন্তানদের দিকে নজর দিতে হবে। আদব কায়দা শেখাতে হবে।

 

ইসলামিক ফাউন্ডেশন যশোরের উপপরিচালক বিল্লাল বিন কাশেম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক জনাব মোছাঃ খালেদা খাতুন রেখা, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যশোর এর উপপরিচালক জনাব মোঃ আসলাম হোসেন, কলকারখানা ও প্রতিস্থান পরিদর্শন অধিদপ্তর যশোরের উপমহাপরিদর্শক আবদুল কাইউম, পুলিশ পরিদর্শক জনাব মোঃ মশিউর রহমান প্রমুখ। আরও উপস্থিত ছিলেন বিভিন্ন মসজিদের সম্মানিত ইমাম ও খতিবগন। যশোরের  অনুষ্ঠানে সদরের ফিল্ড সুপার ভাইজার জনাব মোঃ মাসুম বিল্লাহ এর সঞ্চালনায় দোয়া মাহফিল পরিচালনা করেন ইসলামিক ফাউন্ডেশন যশোর এর ফিল্ড অফিসার জনাব মোঃ আব্দুর রশিদ।

 

মাদকের বিরুদ্ধে আমাদের লড়াই করে যেতে হবে। অনুষ্ঠানে  মাদকাসক্ত ব্যক্তি ও মাদককারবারীদের বিষয়ে আইন-শৃঙ্খলা বাহিনী ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের এ বিষয়ে অবিহিত করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হয়।

 

অনুষ্ঠানে ২০২২ সালে এসএসসি ও দাখিল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি ২০ শিক্ষার্থীকে ক্রেস্ট ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যশোরের পক্ষ থেকে বিভিন্ন শিক্ষা সহায়ক সামগ্রী প্রদান করা হয়।

Please follow and like us: