যশোরে তিনটি ফিলিং স্টেশনকে ৮০হাজার টাকা জরিমানা ভ্রাম্যমান আদালতের-একাত্তর নিউজ২৪

http://www.71news24.com/2019/03/18/1128

একাত্তর নিউজ, যশোর অফিসঃ

যশোর তিনটি ফিলিং স্টেশনে আশি হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার ভ্রাম্যমাণ আদালতের পৃথক অভিযানে শহরের গাড়িখানা রোডের মেসার্স তোফাজ্জেল ফিলিং স্টেশন, ধর্মতলার মেসার্স সোনালী ফিলিং স্টেশন ও খয়েরতলার মেসার্স ভৈরব ফিলিং স্টেশনে বিএসটিআই কর্তৃপক্ষের ছাড়পত্র ছাড়াই জ্বালানি তেল সংরক্ষণ ও ওজনে কম দেয়ার অপরাধে এই জরিমানা আদায় করা হয়।
পেশকার শেখ জালাল উদ্দীন জানিয়েছেন, সকাল সাড়ে দশটার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসনা শারমিন মিথির নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত শহরের গাড়িখানা রোডের মেসার্স তোফাজ্জেল ফিলিং স্টেশনে অভিযান চালান। এ সময় আদালত দেখতে পায় আন্ডারগ্রাউন্ডে জ্বালানি তেল সংরক্ষণে বিএসটিআই’র কোনো ছাড়পত্র নেই। এ অপরাধে ফিলিং স্টেশনের ম্যানেজার আসাদুজ্জামানের নামে মামলা দিয়ে ত্রিশ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
বেলা ১১টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা জান্নাতের নেতৃত্বে আরেকটি ভ্রাম্যমাণ আদালত ধর্মতলার মেসার্স সোনালী ফিলিং স্টেশনে অভিযান চালান। এ সময় আদালত সেখানে অকটেন ওজনে কম দেয়ার প্রমাণ পাওয়া যায়। এ অপরাধে ফিলিং স্টেশন ম্যানেজার মাহফুজুর রহমানের নামে মামলা দিয়ে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
এছাড়া ৪টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট তানজিলা আখতারের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত শহরতলীর ক্যান্টনমেন্ট খয়েরতলার মেসার্স ভৈরব ফিলিং স্টেশনে অভিযান চালান। এ সময় আদালত দেখতে পান সেখানে আন্ডরগ্রাউন্ডে জ্বালানি তেল সংরক্ষণে বিএসটিআই’র কোনো ছাড়পত্র নেই। এ অপরাধে আদালত ফিলিং স্টেশনের ম্যানেজার জীবন কুমারের নামে মামলা দিয়ে ৪০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। অভিযানকালে বিএসটিআই’র পরিদর্শক কামরুজ্জামান ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

Please follow and like us: