যশোরে রাতের আঁধারে সময়ের বাতিঘরের ঈদ উপহার প্রদান

http://www.71news24.com/2019/03/18/1128

যশোর প্রতিনিধিঃ যশোরে প‌বিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে রাতের আধারে বাড়ি বাড়ি গিয়ে ঈদ উপহার প্রদান করছে “সম‌য়ের বা‌তিঘর” নামে একটি সেচ্ছাসেবী সংগঠন। তারি ধারাবাহিকতাই আজ রবিবার (১মে) সদর উপজেলার দেয়াড়া ইউনিয়নের ফরিদপুর গ্রামে প্রায় শতা‌ধিক গ‌রিব অসহায় প‌রিবা‌রের মা‌ঝে ঈদ উপহার পৌঁ‌ছে দেয় সংগঠনের সদস্যরা। এতে বাহবার জোয়ারে ভাসছে এই সংগঠনটি। ইতিমধ্যে ওই গ্রামের মানুষের কাছে উপকারের বাতিঘর নামে পরিচিতি পেতে শুরু করেছে সংগঠনটি। তবে তাদের কার্যক্রমগুলো প্রচার করতে তারা রাজি নন।

 

এ বিষয়ে “সম‌য়ের বা‌তিঘর” সংগঠনের সভাপতি পার‌ভেজ হো‌সেন বলেন, আমরা মানুষের জন্য আমাদের নিজস্ব অর্থায়নে কাজ করছি। আমরা চাইনা এটা প্রচার করতে। কারন জানতে চাইলে সে জানান, জানি প্রচার করলে আমাদের প্রসার হবে তার পরও আমরা প্রচার করছিনা। এ জন্যে যে, আমরা যাদের ঈদ উপহার প্রদান করছি তারা অসহায় ও গরিব মানুষ। তাদেরও মানসম্মান আছে প্রচার করলে তাদের সম্মান ক্ষুন্ন হবে। তাই তাদের দিক বিবেচনা করে আমরা তাদের ছবি প্রচার করছিনা।

 

এ বিষয়ে সংগঠনের সাধারন সম্পাদক সোহাগ শাহ্আলম বলেন, আমরা একেবারে নয়া সংগঠন। তবে আমরা মানুষের কল্যাণে কাজ করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি। ইতোমধ্যে আমরা এলাকায় কিছু সেচ্ছাসেবী কাজও করেছি এবং সংগঠনের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন তারা যেন এমন ভালো কাজ গ্রামের মানুষের জন্য তথা দেশের জন্য করতে পারে।

 

এসময় আরও উপস্থিত ছিলেন, সাংগঠ‌নিক সম্পাদক মোঃ রু‌বেল হো‌সেন, প্রচার সম্পাদক মোঃ শা‌হিন হো‌সেনসহ সংগঠ‌নের অন‌্যান‌্য সদস‌্যবৃন্দ।

 

Please follow and like us: