যশোরে ৩দিনের ব্যবধানে ২টি হত্যাকাণ্ড

http://www.71news24.com/2019/03/18/1128

একাত্তর নিউজ ডেস্ক :

যশোরে ৩ দিনে পৌরসভার ৪নং ওয়ার্ড পুরাতন কসবা কাজীপাড়া এলাকায় দুটি পৃথক হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। গত (২৫ মার্চ) শুক্রবার দিনগত রাত ১১টার দিকে শহরের পুরাতন কসবা কাজীপাড়া কাঠালতলা এলাকায় টালিখোলা মদ্রাসা এলাকার লিয়াকত পাটোয়ারীর ছেলে যুবলীগকর্মী রুম্মান পাটোয়ারী(৩১) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এ সময় একই এলাকার বাবু ড্রাইভারের ছেলে শাকিল(৩০) নামে আরেক যুবলীগকর্মী ছুরিকাঘাতে গুরুতর জখম হয়।

 

এর আগে গত (২৪ মার্চ) বৃহস্পতিবার দুপুরে পুরাতন কসবা কাজীপাড়া গোলাম পট্টি এলাকায় মোহাম্মদ আলীর ছেলে আলম হোসেন(৪৮) নামে এক ব্যক্তিকে পূর্ব শত্রুতার জেরে ছুরিকাঘাতে জখম করে অজ্ঞাত সন্ত্রাসীরা। আহত আলম হোসেন চিকিৎসাধীন অবস্থায় রোববার (২৭ মার্চ) সকালে যশোর জেনারেল হাসপাতালে মারা যান। এক দিনের ব্যবধানে একই এলাকায় দুটি হত্যাকান্ডে এলাকাবাসীর মধ্যে থমেথমে পরিস্থিতি বিরাজ করছে।

 

জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একই গ্রুপের লোকজনের সাথে রুম্মান ও শাকিলসহ তার পক্ষের লোকজনের বিরোধ ছিল। তারই জের ধরে ৮-১০ জন সন্ত্রাসী শুক্রবার রাত ১১টার দিকে রুম্মানকে অতর্কিতভাবে কুপিয়ে হত্যা করে। এ সময় শাকিল ছুরিকাঘাতে আহত হলে মুমূর্ষ অবস্থায় তাকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ঠ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

 

একই এলাকার আলম হোসেন কে ছুরিকাঘাতে হত্যার বিষয়ে এলাকায় অনুসন্ধানে গেলে কে বা কারা কি কারনে ছুরিকাঘাত করেছে সে বিষয়ে এলাকাবাসীর কাছ থেকে উল্লেখযোগ্য স্পষ্ট কোন তথ্য পাওয়া যায়নি। তবে একটি সুত্র জানায়, এমএম কলেজ পুকুরে মাছ ধরা নিয়ে একটি পক্ষের সাথে আলমের কথাকাটাকাটি হয় এরই জেরে আলমের উপর হামলা হতে পারে।

 

এ বিষয়ে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম বলেন, যুবলীগকর্মী রুম্মানকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। আসামীদের আটকের অভিযান অব্যাহত আছে। এবং আলম হোসেন কে ছুরিকাঘাত করা হয় তিনিও চিকিৎসাধীন অবস্থায় যেহেতু মারা গিয়েছে এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন এবং প্রকৃত আসামীকে আটকে পুলিশের একাধিক টিম কাজ করছে। তবে কে বা কারা আলমকে হত্যা করেছে এ ব্যাপারে তদন্ত সম্পন্ন না হলে কোন মন্তব্য করা যাচ্ছে না।

Please follow and like us: