যশোর জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানকে হত্যার হুমকি!

http://www.71news24.com/2019/03/18/1128

নিজস্ব প্রতিবেদক:

যশোর জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানকে হত্যার হুমকি!

যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও যুবলীগের সাবেক সভাপতি মোস্তফা ফরিদ আহম্মেদ চৌধুরীকে হত্যার হুমকি দেয়া হয়েছে বলে অভিযোগ করা হচ্ছে । এসময় তাকে অকথ্য ভাষায় গালিগালাজও করা হয়। রোববার (২৭ জুন) গভীর রাতে শহরের ধালধার রোডের বাস ভবনের মূল ফটকের দরজা ভাঙ্গার চেষ্টা করা হয়েছে বলে দাবি করেছেন মোস্তফা ফরিদ আহম্মেদ চৌধুরী।

উপজেলা চেয়ারম্যান সোমবার রাতে মুঠোফোনে জানান , রোববার রাত ৩টা ০৫ মিনিটে কালো ও সাদা রঙের দুইটি গাড়ি তার বাড়ির সামনে আসে। এসময় গাড়ি থেকে দুইজন লোক নেমে উপজেলা চেয়ারম্যানের নাম ধরে ডেকে নীচে আসতে বলে। একই সাথে অকথ্য ভাষায় গালিগালাজ করে। ওই সন্ত্রাসীরা উপজেলা চেয়ারম্যানের নাম ধরে ডাকাডাকি করে। কয়েক মিনিট দাড়িয়ে থাকার পর তারা চেয়ারম্যানের বাস ভবনের মূল গেট ভাঙ্গার চেষ্টা করেছিল। এক পর্যায় তারা চলে যান।

তিনি আরও জানিয়েছেন , গভীর রাতে আসা সন্ত্রাসীরা তাকে খুন করতে চেয়েছিল। এই ব্যাপারে তিনি কোতোয়ালি থানায় এজাহার দিয়েছেন।

এ বিষয়ে কোতোয়ালি থানার ওসি তদন্ত মনিরুজ্জামান বলেন, তিনি থানার বাইরে আছেন। ফলে এজাহারের বিষয়টি নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না। তবে, হুমকির বিষয়টি তিনি শুনেছেন।

Please follow and like us: