শিশুর মরদেহ উদ্ধার যশোরের আরবপুর থেকে

একাত্তর ডেস্ক  যশোর: যশোরের আরবপুর ইউনিয়নের ধর্মতলা খ্রীষ্টানপাড়া থেকে তৃশা (৮) নামে দ্বিতীয় শ্রেণীর ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ধর্ষণের পর তৃশাকে হত্যা করে গর্তে পুঁতে রাখা হয়েছে  বলে ধারণা  করা হচ্ছে।
আব্দুল আলিমের বাড়ীর ভাড়াটিয়া ইজিবাইক চালক মতিউর রহমানের মেয়ে তৃশা গতকাল বিকাল থেকে নিখোঁজ ছিলো। গতকাল বিকাল আনুমানিক ৫ টার দিকে মক্তবে পড়তে যাওয়ার পর নিখোঁজ হয় শিশুটি। শিশুটির মা জোসনা খাতুনজানান
অনেক খোঁজাখুজির  এবং মাইকিং করার পরে   আজ সকালে মেয়েটির বাবা কোতয়ালি মডেল থানায় একটি জিডি করেন। পরে আজ সোমবার সন্ধ্যার কিছু সময় আগে খ্রীষ্টান পাড়ার জেসমিন (৪০) কচুর পাতা কাঁটতে গিয়ে নতুন মাটি খোঁড়া একটি ভরাট গর্ত দেখতে পান এবং গর্তে পা সাদৃশ্য কিছু অনুভব করে তিনি ডাক চিৎকার করলে প্রতিবেশিরা এসে গর্ত খুঁড়ে তৃশার মরদেহ উদ্ধার করেন। তৃশার মরদেহে নখের আঁচড় সহ অনেক ক্ষত রয়েছে। যা দেখে ধারনা করা হচ্ছে তৃশাকে ধর্ষন করে হত্যার পর মাটিতে পুতে রাখা হয়েছিলো।
খবর পেয়ে কোতয়ালি মডেল থানার এসআই সমির ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশটি যশোর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন।
অপরদিকে ৭ বছরের শিশু তীশার ধর্ষণকারী শামিম (২৪) পরিবার সহ পালাতক রয়েছে। ধর্ষণ ও হত্যার ব্যাপারে এখনো মামলা না হলেও ধর্ষক শামিম কে আটক অভিযানে নেমেছে পুলিশ। ইতিপূর্বে শামিমের বিরূদ্ধে এলাকায় যৌন হয়রানির অভিযোগ রয়েছে।
Please follow and like us: