বছরের শেষ দিনে পদ্মা সেতুতে হাঁটলেন, ঘুরে দেখলেন প্রধানমন্ত্রী

http://www.71news24.com/2019/03/18/1128

শেখ গফ্ফার রহমান, স্টাফ রিপোর্টারঃ

পদ্মা সেতুতে হাঁটলেন, ঘুরে দেখলেন প্রধানমন্ত্রী

হঠাৎ করেই স্বপ্নের পদ্মা সেতু ঘুরে এলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সঙ্গে ছিলেন তাঁর ছোট বোন শেখ রেহানা। আজ শুক্রবার সকালে গাড়িতে করে পদ্মা সেতু পরিদর্শনে যান তাঁরা। ছবি : সজীব ওয়াজেদ জয়ের ফেসবুক থেকে

 

হঠাৎ করেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বপ্নের পদ্মা সেতু ঘুরে এলেন। তিনি আজ শুক্রবার সকালে সড়কপথে সকাল ৭টা ২৩ মিনিটে শ্রীনগর উপজেলার দোগাছী পদ্মা সেতু সার্ভিস এরিয়া-১-এ পৌঁছেন। সার্ভিস এরিয়া পরিদর্শন শেষে তিনি গাড়িতে করে পদ্মা সেতু পরিদর্শনে যান।

 

পদ্মা সেতুর ওপরে ৭ নম্বর পিলারের কাছে নেমে পড়েন প্রধানমন্ত্রী। সেখান থেকে তিনি পায়ে হেঁটে ২টি মডিউল ঘুরে দেখেন। অর্থাৎ ৭ নম্বর পিলার থেকে তিনি পায়ে হেঁটে ১৮ নম্বর পিলার পর্যন্ত যান। এরপর আবার গাড়িতে করে তিনি পদ্মা সেতু পাড়ি দিয়ে ওপারে জাজিরার পদ্মা সেতু সার্ভিস এরিয়া-২-এ যান। সেখানে তিনি তাঁর সঙ্গে থাকা বোন শেখ রেহানাকে নিয়ে নাশতা করেন। এরপর সেখানে ঘুরে দেখে সকাল ১০টার পর তিনি ঢাকার উদ্দেশে রওনা দেন। এ সময় তিনি আবারও পদ্মা সেতুর ওপর দিয়ে গাড়ি নিয়ে ঢাকায় ফেরেন। এ তথ্য সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছে সেতু সংশ্লিষ্ট একাধিক সূত্র।

 

এ সময় প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন কেবিনেট সেক্রেটারি খন্দকার আনোয়ারুল ইসলাম, মুন্সীগঞ্জ জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল ও পদ্মা সেতুর নির্বাহী প্রকৌশলী দেওয়ান মোঃ আব্দুল কাদের।