বসুন্দিয়ায় ৮দলীয় ফুটবল টুর্নামেন্টে ৭-১ গোলের ব্যবধানে মহিষখোলাকে হারিয়ে জঙ্গলবাধাল ফুটবল একাডেমি সেমিফাইনালে

http://www.71news24.com/2019/03/18/1128

মিজানুর রহমান মিজান, স্টাফ রিপোর্টার :

যশোর সদর উপজেলার ঐতিহ্যবাহী বসুন্দিয়ার জঙ্গলবাধাল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টের প্রথম পর্বের শেষ খেলায়

৭-১ গোলের বিশাল ব্যবধানে নড়াইল সদর উপজেলাধীন ঐতিহ্যবাহী মহিষখোলা ফুটবল একাডেমিকে হারিয়ে জয়লাভ করে স্বাগতিক ও নবগঠিত জঙ্গলবাধাল ফুটবল একাডেমি সেমিফাইনালে। আজ ১১ অক্টোবর শুক্রবার বিকেলে ঐতিহ্যবাহী জঙ্গলবাধাল মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় খেলাটি। অধিনায়ক সেলিমুল আজম,হাফিজুর ও বিপ্লব ২টি করে গোল করে।

জঙ্গলবাধাল ফুটবল একাডেমির সার্বিক তত্ত্বাবধানে ও ভৈরব যুব সংঘের আয়োজনে ৮দলীয় ফুটবল টুর্নামেন্টের প্রথম পর্বের শেষ খেলা উপভোগের জন্য মাঠ ছিল দর্শকে পরিপূর্ণ। গ্যালারিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব যুব সংঘের সভাপতি শহিদুল ইসলাম মিন্টু, সাবেক ব্যাংক কর্মকর্তা মোঃ আব্দুল করিম, প্রেসক্লাব বসুন্দিয়ার সভাপতি আবু তাহের, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, জঙ্গলবাধাল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জুলফিকার আলী, জঙ্গলবাধাল মডেল স্কুলের প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম খান, আলোকিত জয়ন্তা’র সভাপতি ও প্রভাষক মোঃ নাজিম উদ্দিন, শিক্ষক মোঃ ফসিয়ার রহমান, ৭নং ওয়ার্ডের সাবেক সদস্য শেখ আব্দুস সাত্তার প্রমূখ। ধারা বর্ণনায় ছিলেন মোঃ মাহাবুর রহমান ও মোঃ আব্দুল আলীম। রেফারির দায়িত্বে থেকে ম্যাচ পরিচালনা করেন মোঃ নাজমুল ইসলাম। তার সহযোগী হিসেবে ছিলেন মোঃ সাইফুল ইসলাম ও বীরেশ্বর মন্ডল।