যশোরের বসুন্দিয়ায় ৮দলীয় ফুটবল টুর্নামেন্টে ধোপাদীকে হারিয়ে খুলনা চ্যাম্পিয়ন

http://www.71news24.com/2019/03/18/1128

 

মিজানুর রহমান মিজান, স্টাফ রিপোর্টার : দর্শকে ঠাসা পরিপূর্ণ মাঠে টানটান উত্তেজনাপূর্ণ পরিবেশে যশোরের অভয়নগর উপজেলাধীন ধোপাদী ফুটবল একাডেমিকে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়নের শিরোপা অর্জন করলো খুলনার খালিশপুরস্থ রূপক স্মৃতি ফুটবল একাডেমি।

আজ১৯ নভেম্বর শনিবার বিকেলে

যশোর সদর উপজেলার ঐতিহ্যবাহী বসুন্দিয়ার জঙ্গলবাধাল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় অংশগ্রহণ করে যশোরের অভয়নগর উপজেলাধীন ধোপাদী ফুটবল একাডেমি ও খুলনার খালিশপুরস্থ রূপক স্মৃতি ফুটবল একাডেমি। ৭০ মিনিটের খেলার প্রথমার্ধেই রুপক স্মৃতি ফুটবল একাডেমির পক্ষে একটি গোল করা হয়; যা পরবর্তীতে ধোপাদী ফুটবল একাডেমির পক্ষে শোধ করা সম্ভব হয়নি। ফলে, খুব সহজেই চ্যাম্পিয়নের শিরোপা অর্জন করে রুপক স্মৃতি ফুটবল একাডেমি।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ উভয় দলের মাঝে পুরস্কার তুলে দেন যশোর ৪ নির্বাচনী এলাকার সংসদ সদস্য রঞ্জিত কুমার রায়। এ সময় বসুন্দিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ওয়াহিদুর রহমান, বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম খান রাসেল, বাঘারপাড়ার জামদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আরিফুল ইসলাম তিব্বত, স্থানীয় আওয়ামীলীগ নেতা শহিদুল ইসলাম মিন্টু, মোঃ শফিকুল ইসলাম, শেখ ফারুক হোসেনসহ স্থানীয় অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

খেলার ধারা বর্ণনায় ছিলেন জুনিয়র সারাফত খ্যাত শাহ্জামাল ও মোঃ আব্দুল আলীম। রেফারির দায়িত্বে থেকে ম্যাচ পরিচালনা করেন মোঃ মোস্তাফিজুর রহমান হাফিজ। তার সহযোগী হিসেবে ছিলেন শেখ মোঃ সাইফুল ইসলাম ও মোঃ নাহিদ হাসান।

জঙ্গলবাধালের ঐতিহ্যবাহী ভৈরব যুব সংঘের আয়োজনে অনুষ্ঠিত ৮দলীয় ফুটবল টুর্নামেন্টের সার্বিক তত্ত্বাবধান করেন নবগঠিত ও স্বাগতিক

জঙ্গলবাধাল ফুটবল একাডেমি।