যশোরে আলোকিত৯২৯৪’র কৃতি শিক্ষার্থীদের সংবর্ধণা

http://www.71news24.com/2019/03/18/1128

স্টাফ রিপোর্টার, একাত্তর নিউজ ২৪পোর্টালঃ “নিবিড় বন্ধনে, আলোর পথে” এই স্লোগান নিয়ে যশোরে আলোকিত৯২৯৪ বন্ধুদের কৃতি সন্তানওশিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে।  ১১নভেম্বর বিকাল ৪টায় যশোর শহরস্থ কালেক্টরেট স্কুলের অডিটোরিয়ামে আলোকিত৯২৯৪ যশোর জেলা শাখার সভাপতি কামাল হোসেন এর সভাপতিত্বে মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বন্ধুবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নিওরোসার্জারী ডাক্তার ও আলোকিত৯২৯৪ চেয়ারম্যান আকবর হোসেইন।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন যশোর যবিপ্রবি’র অনুজীব বিজ্ঞান বিভাগের বিজ্ঞানী চেয়ারম্যান ড.ইকবাল কবীর জাহিদ,যশোর শিক্ষাবোর্ডের বিদ্যালয় পরিদর্শক সিরাজুল ইসলাম,দৈনিক গ্রামের কাগজ সম্পাদক ও প্রকাশক মবিনুল ইসলাম মুবিন, আলোকিত৯২৯৪ ‘র মহাসচিব রত্ন গর্ভা হোসনেআরা মুন্নি।

আলোকিত৯২৯৪ যশোর জেলা শাখার মধ্যে বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন মশিয়ার রহমান, মাসুম নেওয়াজ রিন্টু, আব্দুল আলিম, শাহিন আক্তার, নাসির উদ্দীন, রিপন হোসেন, মৃনাল কান্তি,বিশ্বজিৎ বিশ্নাস,পলি,ফারহানা মিতা,মাহফুজা ইতি প্রমুখ।।

আলোকিত৯২৯৪ বন্ধুদের মধ্য থেকে ২জন বন্ধুকে তাদের পাশে থেকে কিছু আর্থিক সহায়তা ও গিফট দেওয়া হয়।

অনুষ্ঠান সসঞ্চালনায় ছিলেন আলোকিত৯২৯৪ সভাপতি কামাল হোসেন ও ইরফান আলী।

শিক্ষার্থীদের মধ্য থেকে গান,কবিতা উপস্থিত বক্তৃতা, র‍্যাফেল ড্র,বিভিন্ন পুরস্কার বিতরন ও রাতের খাবার প্রদানের দিয়ে অনুষ্টান শেষ হয়।

 

Please follow and like us: