যশোরে বিবেকে’র আয়োজনে যবিপ্রবি সহযোগীতায় ফ্রি ফিজিওথেরাপি ক্যাম্প

http://www.71news24.com/2019/03/18/1128

শেখ গফফার রহমান,একাত্তর নিউজ:

যশোরে বিবেক স্বেচ্ছাসেবী ও সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে শতাধিক বিভিন্ন বয়সের মানুষের মাঝে ফ্রি ফিজিওথেরাপী দেয়া হয়েছে। আজ সোমবার (৮ আগষ্ট) এ কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান অতিথি ১৫ নং বসুন্দিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রিয়াজুল ইসলাম খান রাসেল।

 

বিবেক স্বেচ্ছাসেবী ও সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি ওবাইদুল ইসলাম অভির সভাপতিত্বে বক্তব্য রাখেন, ক্যাম্পেইনের মুখ্য আলোচক যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি)অনুজীব বিজ্ঞান বিভাগের অধ্যাপক ও বিবেক স্বেচ্ছাসেসবী সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্টা ড. মোঃ ইকবাল কবির জাহিদ।

প্রধান অতিথি’র বক্তব্য রাখেন বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: রিয়াজুল ইসলাম খান রাসেল -ছবি একাত্তর নিউজ ২৪

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফিজিওথেরাপী এন্ড রিহ্যাবিলিটেশন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডাঃ মোঃ ফিরোজ কবির, ফিজিওথেরাপী এন্ড রিহ্যাবিলিটেশন বিভাগের চিকিৎসক বীর মুক্তিযোদ্ধা মোঃ সিরাজুল ইসলাম, জঙ্গলবাঁধাল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জুলফিক্কার আলী, ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ শহিদুল ইসলাম মিন্টু, জনতা ব্যাংক যশোর শাখার সাবেক কর্মকর্তা এম এ করিম ও বসুন্দিয়া পুলিশ ক্যাম্পের সেকেন্ড অফিসার মোঃ পিয়ারুল ইসলাম।

চলছে ফিজিওথেরাপি চিকিৎসা ক্যাম্প –

এছাড়া ফ্রি ফিজিওথেরাপি ও ওষুধ প্রদান করেন, ডা: মোঃ ফিরোজ কবির, ডা: জাহিদ হোসেন, ডা: কে এম ইমরান হোসেন, ডা: মো:কবির হোসেন, ডা: সারোয়ার ভূঁইয়া, ডা: আহনাফ আল মুকিত, ডা: আব্দুর রাজ্জাক, ডা: আব্দুল আলিম, ডা: ফারজানা শর্মিন লিজা ও ডা: সুমাইয়া আক্তার।

সংস্থার উপদেষ্টা মোঃ কামাল হোসেনের সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন, বিবেক স্বেচ্ছাসেবী ও সমাজ কল্যাণ সংস্থার সকল ভালো কাজের সাথে আমরা থাকবো ইনশাআল্লাহ। আমরা ঐক্যবদ্ধভাবে মানুষের কল্যাণে সবসময় কাজ করে যাবো এবং এই সংগঠন যখনই আমাদের ডাকবে তখনি আমরা তাদের সাথে ভালো কাজের সামিল হবো।

 

 

 

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ফিজিওথেরাপী বিভাগের সার্বিক সহযোগিতায় যশোর সদর উপজেলার বসুন্দিয়ার জঙ্গলবাঁধাল মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত এ ক্যাম্পেইনে আরও উপস্থিত ছিলেন, বিবেক স্বেচ্ছাসেবী ও সমাজ কল্যাণ সংস্থার সহ সভাপতি আশিকুর রহমান টনি, যুগ্ন সাধারন সম্পাদক মোঃ সেলিম হোসেন, দপ্তর সম্পাদক এ্যান্টনি দাস অপু, ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আসিফ সেতু, উপ দপ্তর সম্পাদক মো: তরিকুল ইসলাম, আন্তর্জাতিক সদস্য কাজী ফেরদৌস হোসেন, নির্বাহী সদস্য বিশ্বজিত, ছালমা খানম (কুলসুম) আমিরুল ইসলাম, মাসুম হোসেন, সদস্য বি এম ফারুক, তরিকুল ইসলামসহ স্থানীয় বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।