যশোরে যুবলীগ কর্মী সোহাগ হত্যা মামলায় ফন্টু চাকলাদার কারাগারে

http://www.71news24.com/2019/03/18/1128

নিজস্ব প্রতিনিধি,যশোর :

যশোরে যুবলীগ কর্মী শরিফুল ইসলাম সোহাগ হত্যা মামলায় তৌহিদ চাকলাদার ফন্টুকে কারাগারে পাঠানো হয়েছে। আজ বৃহস্পতিবার (১১ আগস্ট) হত্যা মামলাটির চার্জশিটভুক্ত আসামি ফন্টু চাকলাদার জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমার্পণ করে জামিন আবেদন করলে তা নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

 

 

বিষয়টি নিশ্চিত করেছেন পিপি ইদ্রিস আলী।

 

ফন্টু চাকলাদার যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যশোর -৬ আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদের চাচাতো ভাই। স্থানীয় রাজনীতিতে তার ব্যাপক প্রভাব রয়েছে।

 

মামলার বিবরণে জানা যায়, ২০১৮ সালের ২৮ আগস্ট রাতে যশোর শহরের কাজীপাড়ায় নিজ বাড়ির সামনে খুন হন যুবলীগ কর্মী সোহাগ। এ ঘটনায় নিহতের ভাই ফেরদাউস হোসেনসহ ৮জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো কয়েকজনকে আসামি করে কোতোয়ালি থানায় মামলা করেন।

 

 

মামলার তদন্ত শেষে তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের তৎকালীন ওসি মারুফ আহম্মদ ২০২০ সালের ২০ জুলাই ফন্টু চাকলাদারসহ ১১ জনের নামে আদালতে চার্জশিট দাখিল করেন। তবে এতোদিন জামিন না নিলেও বৃহস্পতিবার জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন ফন্টু চাকলাদার। এরপর বিচারক ইখতিয়ারুল ইসলাম মল্লিক তার আবেদন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।