যশোর এসএসসি৯২’র দুই বন্ধুকে সংবর্ধণা

http://www.71news24.com/2019/03/18/1128

একাত্তর নিউজ ডেস্ক : যশোর এসএসসি৯২ এর দুই বন্ধু আব্দুল করিম, অডিট অফিসার মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড যশোর এবং নাজমুল কবির সহযোগী অধ্যাপক (ব্যবস্থাপনা) মাইকেল মধুসূদন বিশ্ববিদ্যালয় কলেজ কে সংবর্ধনা দেয়া হয়।

তারা দুজনেই পদায়ন পাওয়ায় আজ ২১সেপ্টেম্বর যশোর কালেক্টরেট স্কুলের হল রুমে বিকাল ৫টা থেকে শুরু হওয়া আয়োজনের যশোর এসএসসি৯২ আহবায়ক আজিজুল ইসলামের সভাপতিত্বে এবং কবি শাহরিয়ার ও জামাল হোসেনের সঞ্চালনায় কালেক্টরেট স্কুলের প্রধান শিক্ষক মোদাচ্ছের হোসেন মঞ্চে উপস্থিত ছিলেন।

আট উপজেলার দেড় শতাধিক ‘৯২ বন্ধুদের উপস্থিতিতে সংবর্ধনা অনুষ্ঠান এক প্রানবন্ত মিলন মেলার রুপ নেয়।

উপস্থিত সংবর্ধিত মোঃ আব্দুল করিম ও নাজমুল কবির বক্তব্য রাখেন। বক্তব্য রাখেন আট উপজেলার সম্নয়ক অন্যান্য বন্ধুরা। আরও বক্তব্য রাখেন আনোয়ার হোসেন, জাফর ইকবাল, মাসুম নেওয়াজ রিন্টু,নজরুল ইসলাম, বিশ্বজিত বিশ্বাস, আব্দুল আলিম,ইরফান আলী,আইকে মুন, সোহেল চৌধুরী,মশিয়ার রহমান,শাহরিয়ার হক রিফাত,রাজিবুল ইসলাম, ফকরুল ইসলাম, কামাল হোসেন, রিপন, আব্দুর রউফ,রিনি,জাহিদ প্রমুখ। আমেরিকা প্রবাসী হাসানের সহযোগীতায় দুই বন্ধুকে ক্রেস্ট দেওয়া হয়। ডিনারের মধ্য দিয়ে ও অভয়নগের বন্ধু সোহেল চৌধুরীর জন্মদিনের কেক কাটার মধ্য দিয়ে সংবর্ধনা অনুষ্ঠানের সমাপ্তি হ।।