যশোর এসএসসি৯২’র বন্ধুদের শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত শিক্ষামন্ত্রীর একান্ত সচিব সাজ্জাদ

http://www.71news24.com/2019/03/18/1128

একাত্তর নিউজ, যশোর অফিস :

যশোর এসএসসি৯২’র বন্ধুদের শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত শিক্ষামন্ত্রীর একান্ত সচিব আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন রাজ, আজ যশোরের বন্ধুদের আয়োজনে বিকাল ৫টায় শেখ হাসিনা আইসিটি পার্কের ক্যাফেটেরিয়ায় তাকে ফুলেল শুভেচছা ও ক্রেস্ট দিয়ে অভিনন্দন জানানো হয়।

যশোর এসএসসি৯২ বন্ধুদের উদ্দেশ্য বক্তব্য রাখেন শিক্ষা মন্ত্রীর একান্ত সচিব আবু আলী সাজ্জাদ হোসেন –

যশোরের ঝিকরগাছা উপজেলার মাগুরা ইউনিয়নের কৃতি সন্তান এবং গঙ্গানন্দপুর মাধ্যমিক বিদ্যালয়ের ১৯৯২ সালের এস এস সি ব্যাচের অন্যতম ছাত্র  প্রিয় বন্ধু আবু আলী মো: সাজ্জাদ হোসেন রাজ পিরোজপুর জেলার জেলা প্রশাসক হিসেবে কর্মরত ছিলেন।

বর্তমানে পদায়ন নিয়ে মাননীয় শিক্ষা মন্ত্রীর একান্ত সচিব নিযুক্ত হওয়ায় যশোর_এসএসসি৯২ পক্ষ থেকে সকলে তাকে  শুভেচ্ছা ও নিরন্তর ভালোবাসায় সিক্ত করেন। যশোরের এসএসসি৯২’র বন্ধুদের মধ্যে সরকারের উচ্চপদস্থ কর্মকর্তা হিসেবে আরও উপস্থিত ছিলেন খুলনা জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মাজহারুল ইসলাম মিলন, খুলনা সরকারী এম এম কলেজের সহকারী অধ্যাপক আব্দুল করিম,যশোর এমএম কলেজের অধ্যাপক নাজমুল ইসলাম,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক শাহ এম জিলানী প্রমুখ। আরও অপস্থিত ছিলেন যশোর এসএসসি৯২’ আহবায়ক আই কে মুন,যুগ্ম আহবায়ক আব্দুল আলিম, অর্থ সচিব ইরফান আলি, মাসুম নেওয়াজ রিন্টু, যশোর পৌরসভার ৯ নং ওয়ার্ড সাকেব কাউন্সিলর আজিজুল ইসলাম।।

সম্পুর্ন অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কবি শাহরিয়ার হোসেন।

পরিশেষে সন্ধ্যার পর নাস্তা আর চা চক্রের মধ্যে আড্ডার মধ্যে দিয়ে সকলের সুস্বাস্থ্য ও সার্বিক মঙ্গল কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি হয়।