যশোর সদর উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে প্রচারণার শীর্ষে বৈদ্যুতিক বাল্ব মার্কার প্রার্থী জাহিদুর রহমান লাবু 

http://www.71news24.com/2019/03/18/1128

একাত্তর নিউজ ২৪ ডটকমঃ

যশোর সদর উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ ভাইস-চেয়ারম্যান পদে বৈদ্যুতিক বাল্ব প্রতীক নিয়ে ব্যাপক প্রচার – প্রচারণা চালাচ্ছেন ভাইস-চেয়ারম্যান প্রার্থী  মুক্তিযোদ্ধার সন্তান শেখ জাহিদুর রহমান লাবু। 
তার বৈদ্যুতিক বাল্ব মার্কার প্রচার-প্রচারণার মাঠ জমে উঠেছে উপজেলার সর্বত্রই। সময় যত ঘনিয়ে আসছে ততই জনপ্রিয়তা বাড়ছে ভাইস-চেয়ারম্যান পদে বাল্ব প্রতীকের প্রার্থী শেখ জাহিদুর রহমান লাবুর।

আগামী ২৯ মে অনুষ্ঠিতব্য যশোর সদর উপজেলা নির্বাচনকে ঘিরে তিনি কর্মী-সমর্থকদের সাথে নিয়ে উপজেলা সর্বত্রই ভোটারদের কাছে পৌঁছে বাল্ব প্রতিকের ভোট প্রার্থনা করছেন। এছাড়াও রাস্তাঘাটসহ হাট বাজারের বিভিন্ন পয়েন্টে পয়েন্টে প্রচণ্ড গরমকে অতিক্রম করে বিভিন্ন গণসংযোগ ও লিফলেট বিতরণ অব্যাহত রেখেছেন তিনি।


এ উপজেলার বিভিন্ন জায়গায় খোঁজ নিয়ে দেখা গেছে, সব জায়গায় আলোচনার কেন্দ্রবিন্দু উপজেলা পরিষদ নির্বাচনে  বৈদ্যুতিক বাল্ব প্রতিকের ভাইস-চেয়ারম্যান প্রার্থী শেখ জাহিদুর রহমান লাবুকে নিয়ে। বিভিন্ন হাটে বাজারের চায়ের দোকানগুলোতে সাধারণ ভোটাররা নির্বাচন নিয়ে চুলচেরা বিশ্লেষণ করতে দেখা গেছে। তাতে সবার কাছে ভাইস-চেয়ারম্যান পদে শেখ জাহিদুর রহমান লাবুর নামটিই উঠে আসছে বারবার। শিক্ষানুরাগী, শিল্প উদ্যোক্তা ব্যবসায়ী, যুবলীগের  পরীক্ষিত রাজনীতিবিদ হিসাবে সবার আস্থার জায়গা তৈরি করতে সক্ষম হয়েছেন তিনি। তাছাড়া তিনি ক্লিন ইমেজের একজন প্রার্থী।

এ বিষয়ে বৈদ্যুতিক বাল্ব প্রতিকের ভাইস-চেয়ারম্যান প্রার্থী শেখ জাহিদুর রহমান লাবু  একাত্তর নিউজ টুয়েন্টি ফোর ডটকমকে বলেন, আমি সবশ্রেণির ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে ভোট প্রার্থনা করছি। আমার কর্মীরা পৌরসভার এবং ১৫টি ইউনিয়নের প্রত্যন্ত গ্রামগুলোতে বাড়ি বাড়ি গিয়ে প্রচারণা চালাচ্ছে। যে এলাকায়ই যাচ্ছি সেখানে সবার প্রচুর সাড়া পাচ্ছি। আল্লাহর রহমতে আমি শতভাগ আশাবাদী উপজেলা বাসী আমার  বৈদ্যুতিক বাল্ব প্রতিকের তাদের পবিত্র আমানত মহামূল্যবান ভোটটি প্রদান করে আমাকে তাদের সেবা করার সুযোগ দিবেন।

Please follow and like us: