আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনকে সাথে নিয়ে দেশের উন্নয়নে কাজ করতে হবে : শেখ আফিল উদ্দিন এমপি

http://www.71news24.com/2019/03/18/1128

আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনকে সাথে নিয়ে দেশের উন্নয়নে কাজ করতে হবে
…………………. শেখ আফিল উদ্দিন এমপি

শাহাবুদ্দিন আহমেদ, বেনাপোল : ৮৫ যশোর-১(শার্শা)’র সাংসদ আলহাজ¦ শেখ আফিল উদ্দিন বলেন বাংলার মানুষকে নিজের পায়ে দাড় করাবার লক্ষ্য নিয়েই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশকে পরাধীনতা থেকে মুক্ত করেছিলেন। তিনি বুঝেছিলেন বাঙালী জাতি স্বাধীন না হওয়া পর্যন্ত নিজেদের পায়ে দাড়াতে পারবে না। এজন্য তাদেরকে সারাটি জীবন পাকিস্তানীদের গোলামী করে যেতে হবে। তাইতো তিনি নীজ জীবনের ঝুকি বুঝেও এদেশকে মুক্ত করে ছেড়েছিলেন। কিন্তু দেশ স্বাধীনের ৪৮ বছর অতিক্রম হলেও পরাজীত শত্রুরা এখনো আমাদের পিছু ছাড়েনি। তাই তারা বারংবার আমাদের সাথে মিশে গিয়ে এদেশের চলমান উন্নয়নকে বাধাগ্রস্থ্য করার চেষ্টা করছে। এজন্য এখন থেকেই শত্রুদের চিহ্নিত করে তাদেরকে বর্জণ করতে হবে। নইলে আবারো আমাদের পিছিয়ে পড়তে হবে। শনিবার বিকেলে শার্শা উপজেলার পুটখালী ইউনিয়ন আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত বিশাল এক ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে একথা বলেন তিনি।

পুটখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান গফফার সরদারের সভাপতিত্বে বারপোতা ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত উক্ত ইফতার ও দোয়া অনুষ্ঠানে শেখ আফিল উদ্দিন এমপি আরো বলেন আমাদেরকে বারংবার পিছনকে অনুসরণ করতে হবে। একাধিকবার সেই শত্রুরা আমাদের প্রানপ্রিয় জননেত্রী শেখ হাসিনাকে মেরে ফেলার জন্য মিশন নিয়েছে। আগুনে পুড়িয়ে দেশের মানুষকে হত্যার মধ্য দিয়ে উন্নয়নমুখী আওয়ামীলীগ সরকারকে ব্যর্থ সরকারে পরিনত করার চেষ্টা করেছে। একই দিনে দেশের ৬৪ জেলায় বোমার বিস্ফোরণ ঘটিয়ে এদেশকে জঙ্গী রাষ্ট্রে পরিচয় করাতে চেষ্টা করেছে। কতো দূর্ঘটনাই না তারা ঘটাবার চেষ্টা করেছে। মনে রাখতে হবে, তাদের একটাই মিশন। তারা চাইছে এদেশকে আবারো তলা বিহীন ঝুড়ি বানিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় আঘাত হানতে। শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের উন্নয়নকে থামিয়ে পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে। তাই, এখন থেকেই আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনকে সাথে নিয়ে একতাবদ্ধ হয়ে দেশের উন্নয়নে কাজ করতে হবে। তাহলে অচিরেই আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় পৌছাতে পারব।

পুটখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাষ্টার হাদিউজ্জামানের সার্বিক পরিচালনায় এবং আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, যুগ্ম সম্পাদক ও যশোার জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, কোষাধ্যক্ষ আলহাজ¦ ওয়াহিজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্য(ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি ও যশোর জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ, বেনাপোল ইউপি চেয়ারম্যান আলহাজ¦ বজলুর রহমান, শার্শা সদর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, শার্শা উপজেলা বাস্তহারালীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, বেনাপোল পৌর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আল ইমরান, সাংগঠনিক সম্পাদক আল আমিন রুবেলসহ স্থানীয় আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও স্থানীয় সুধী সমাজের নেতৃবৃন্দ।

 

Please follow and like us: