ইউপি নির্বাচন:বসুন্দিয়ার বিএনপি’র স্বতন্ত্র প্রার্থী নুরুজ্জামান খান নির্বাচন থেকে সরে দাড়ালেন

http://www.71news24.com/2019/03/18/1128

 

একাত্তর নিউজ, যশোর অফিস :যশোর সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়নে বিএনপি’র স্বতন্ত্র প্রার্থী সংবাদ সম্মেলন করে নির্বাচন করবেন না বলে ঘোষণা দিয়েছেন বিএনপি নেতা এ্যাডভোকেট নুরুজ্জামান খান। নির্বাচনের ৪ দিন আগে গতকাল শনিবার প্রেসক্লাব যশোরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এ ঘোষণা দেন।

বসুন্দিয়ার বিএনপি’র সতন্ত্র প্রার্থী নুরুজ্জামান খান নির্বাচন থেকে সরে দাড়ালেন-

বসুন্দিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মোটরসাইকেল প্রতীকের এ্যাডভোকেট নুরুজ্জামান সাংবাদিকদের সামনে তার লিখিত বক্তব্যে বলেন, বসুন্দিয়া ইউনিয়নে শান্তিপূর্ণ মানুষের বসবাস। ইউনিয়নবাসীর প্রত্যাশা পূরণ করার লক্ষ্যে তিনি জাতীয়তাবাদী দল থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়েছিলাম। যদিও বর্তমান সরকার ও নির্বাচন কমিশনের অধীনে বিএনপি দলীয় ভাবে স্থানীয় সরকার নির্বাচনে অংশ না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

 

তিনি আরও বলেন, আমি বিএনপির রাজনৈতিক কর্মী ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করে হতবাক হয়েছি যে, ইউনিয়নের অধিকাংশ মানুষ এই নির্বাচন থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছে। বিএনপির একজন রাজনৈতিক কর্মী হিসেবে এই নির্বাচনে অংশ নিয়ে আমি বেগম খালেদা জিয়ার সাথে বেইমানি করছি। তাই আমি এই সংবাদ সম্মেলনের মাধ্যমে এই নির্বাচন আমি বর্জন করছি।

 

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্ন উত্তরে তিনি বলেন, আমি নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি এই সুযোগে কিছু কুচক্রি মহল আমি অন্য প্রতীকের পক্ষে কাজ করবো এমন গুজব রটিয়ে বেড়াচ্ছে। প্রকৃত পক্ষে আমি এ ধরনের কোন কাজে সম্পৃক্ত হবো না।

Please follow and like us: