কালিগঞ্জে হোটেল মালিক কতৃক কর্মচারী প্রহ্রত

http://www.71news24.com/2019/03/18/1128

 

নিজস্ব প্রতিনিধি.:

ঝিনাইদহের কালীগঞ্জ শহরের মেইন বাসস্ট্যান্ডের মদিনা হোটেলের মালিক কর্তৃক হোটেল শ্রমিককে পিটিয়ে হাত ভেঙে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। সোমবার রাতে বাসী এবং পঁচা ছানা দিয়ে মিষ্টি তৈরি না করার অপরাধে শ্যামল অধিকারী নামের এক হোটেল কর্মচারীকে একটি রুমে আটকিয়ে  বেধড়ক পিটিয়ে  হাত ভেঙে দিয়েছে ঐ হোটেলের মালিক হাসান এবং ম্যানেজার মারুফ হোসেন। আহত হোটেল কর্মচারী উপজেলার কোলা গ্রামের মৃত হাজারী লাল অধিকারীর ছেলে শ্যামল অধিকারী।  এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন শ্যামল অধিকারের স্ত্রী মালতী রানী অধিকারী।

বাদী লিখিত অভিযোগে উল্লেখ করেছেন, গত সোমবার (৩ জুলাই-২৩) রাত

সাড়ে ৮টার সময় আমার স্বামী প্রতিদিনের ন্যায় মিষ্টি তৈরী করতে যায়। এসময় মিষ্টি

তৈরীর উপকরণ নষ্ট ও বাসী পচা দুধের ছানার বিষয়টি হোটেল মালিক হাসানকে জানালে হাসান ঐ পঁচা ছানা

দিয়েই মিষ্টি তৈরি করতে বলেন। কিন্তু আমার স্বামী পঁচা ছানা দিয়ে মিষ্টি বানাতে অস্বীকৃতি জানায়। এজন্য হোটেল মালিক হাসান ও ম্যানেজার মারুফ ক্ষিপ্ত হয়ে আমার স্বামীকে হোটেলের একটি রুমের মধ্যে দরজা বন্ধ করে কাঠের চেলা দিয়ে শরীর স্থানে পিটিয়ে তার হাত ভেঙ্গে আহত করে।  এবং তারা চিকিৎসার সুযোগ না দিয়ে জোর পূর্বক বাড়িতে পাঠিয়ে দেয়। এরপর আমরা আমার স্বামীকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। বর্তমানে তিনি অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন আছেন।

ঘটনার বিষয়ে জানতে চাইলে হোটেল মালিক হাসান জানায়, আমি সোমবার বিকালে শ্যামলকে মিষ্টি তৈরির জন্য ছানা এবং অন্যান্য উপকরণ দিয়ে মিষ্টি বানাতে বলি। সন্ধ্যায় এসে আমি মিষ্টি বানানো হয়েছে কিনা জানতে চাইলে শ্যামল জানাই সব মিষ্টি তৈরি হয়ে গেছে । সে মিষ্টি তৈরি না করে আমার কাছে মিথ্যা কথা বলে এবং ছানা বাইরে ফেলে দেয়। ছানা ফেলে দেওয়া কারণ জানতে চাইলে শ্যামল কোন উত্তর দেয়না। আর মারপিটের বিষয়টি সম্পূর্ণ মিথ্যা।

 

হোটেল শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আসাদুল বলেন, হোটেল শ্রমিক শ্যামল যদি অপরাধ করে থাকে তাহলে এভাবে মারপিট করে হাত ভেঙে দেওয়ার অধিকার কোন মালিকের নেই । আমি এ ঘটনায় সুষ্ঠ বিচার দাবি করছি।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহা: মাহবুবুর রহমান জানান, হোটেলের  মালিক কর্তৃক কর্মচারীকে মারধর করছে এই মর্মে একটি অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please follow and like us: