যশোরে এবার কিশোর গ্যাং এর হাতে জখম মসজিদ কমিটির ক্যাশিয়ার :থানায় অভিযোগ

http://www.71news24.com/2019/03/18/1128

যশোরে এবার কিশোর গ্যাং এর হাতে জখম মসজিদ কমিটির ক্যাশিয়ার :থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদক :

যশোর শহরের বাড়ান্দিপাড়া এলকার আবু বকর(৭০) , নামে বায়তুল মামুন মসজিদ কমিটির কেশিয়ার কে ছুরিকাঘাত করে জখন করে দুর্বৃত্তরা।
ভুক্তভোগী আবু বকর ওই এলাকার মৃত আব্দুল কাদের মুনসির ছেলে,তিনি জানায় মসজিদ আমি বাসা থেকে মসজিদে নামাজ পড়তে যাবার পথে শান্ত (১৯), পিতা-মোঃ রবি,পূর্ব বারান্দীপাড়া মেঠো পুকুরপাড়, কামরুল ইসলাম (৫৮), পিতা-মৃত সিরাজুল মিয়া, পূর্ব বারান্দীপাড়া ঢাকা রোড, স্বপন (৫০), পিতা-নুরু মিয়া,-বারান্দীপাড়া মোল্যাপাড়া মোড় ও অজ্ঞাতনামা ৩/৪ জন এসে আমার উপর অতর্কিত হামলা চালায়।

তিনি আরও জানান উক্ত মসজিদের উন্নয়ন মূলক কাজ চলিতেছে পূর্বে কামরুল ও স্বপনের কাছে মসজিদের কাজে যে টাকা ব্যায় হচ্ছে তার ক্যাশ মেমো দেখতে চাওয়াকে কেন্দ্র করে ক্ষীপ্ত হয়ে আমার জখমের হুমকি দেয়।

ইফতার শেষ করে মাগরিবের নামাজ আদায়ের জন্য মসজিদে যাওয়ার পথে গত ইং- ২৪/০৩/২০২৪ তারিখ সন্ধ্যা ০৬.৩০ ঘটিকার সময়ে যশোর কোতয়ালী মডেল থানাধীন কামরুল ইসলামের বসত বাড়ীর সামনে পৌছাইলে পূর্ব আক্রোশে গতিরোধ করে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে।

ভুক্তভোগী আবু বকর গালিগালাজ করতে নিষেধ করাতে দুর্বৃত্তরা তাদের পকেট হইতে ধারাল বার্মিচ চাকু বের করে পাচার ডান পাশে আঘাত করে, গুরুত্বর কাটা রক্তাক্ত জখম হওয়াতে আবুবকর চিল্লাতে থাকলে দুর্বৃত্তরা শটকে পড়ে এবং স্থানীয়রা উদ্ধার করে ২৫০ শয্য সদর হাসপাতালে ভর্তি করেন।

Please follow and like us: