খুলনায় ডিবি অভিযানে সংগ্রাম হত্যার জড়িত কিশোর গ্যাংয়ের ৬জন আটক-71News24

http://www.71news24.com/2019/03/18/1128

একাত্তর নিউজ ডেস্কঃ

খুলনায় মাছ কোম্পানির কর্মচারী সারজিল রহমান সংগ্রাম (৩০) কুপিয়ে হত্যার ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ছয়জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন- মোঃ রাহাত সিকদার, আদম শেখ, মোছাঃ কহিনুর বেগম, আলমগীর মোল্লা, মোঃ সুমন মোল্লা ও বায়েজিদ সরদার। এ মামলার আলামত হিসাবে ৩টি ছোরা, ৩টি চাপাতি, বরফকলের একটি আইসক্যান ও একটি এমআই মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ। হত্যাকাণ্ডের ১২ দিন পর মঙ্গলবার দুপুরে নিজ কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান খুলনা জেলা পুলিশ সুপার এস এম শফিউল্লাহ।

প্রেস ব্রিফিংয়ে তিনি জানান, গত ২৬ সেপ্টেম্বর খুলনায় সারজিল রহমান সংগ্রাম নামে (৩০) মাছ কোম্পানির এক কর্মচারীকে কুপিয়ে হত্যা করে কিশোর গ্যাংয়ের সদস্যরা। ঐদিন দুপুর দেড়টার দিকে পূর্ব রূপসাস্থ বীর শ্রেষ্ঠ রুহুল আমীন সড়কের হুমায়ন বরফ কলের (ছাদভাঙ্গা বরফ কল) অদূরে একটি চায়ের দোকানের সামনে তাকে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের মা মোছাঃ সাবিনা ইয়াসমিন মিলি বাদী হয়ে গত ২৬ সেপ্টেম্বর রূপসা থানায় একটি হত্যা মামলা করেন। নিহত সংগ্রাম স্থানীয় বাগমারা গ্রামের শেখ মুজিবুর রহমান একমাত্র ছেলে।

তিনি হিমায়িত চিংড়ি প্রক্রিয়াজাতকরণ কারখানা ব্রাইট সি ফুডস লিমিটেড’র কম্পিউটার অপারেটর হিসেবে কর্মরত ছিলেন। তিনি আরও বলেন, ঘটনার তদন্তের দায়িত্ব দেওয়া হয় জেলা গোয়েন্দা শাখার এসআই (নিঃ) মুক্ত রায় চৌধুরীকে। স্থানীয়দের সাথে কথা বলে তিনি জানতে পারেন- কিছুদিন আগে সংগ্রামের একটি মোবাইল ফোন হারিয়ে যাওয়াকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের লিডার রাহাতের সাথে দ্বন্দ্ব হয়। যার জের ধরে এ হত্যাকা- ঘটে। এছাড়া সংগ্রাম মৃত্যুর আগে তার পিতার কাছে হামলাকারীদের নাম বলে গেছে। যার সূত্র ধরেই এই ছয়জনকে গ্রেফতার এবং হত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধার করা হয়।

Please follow and like us: