গাজীপুর জেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সভাপতি ও যুবলীগ নেতা আজিজুর রহমান জনের ঈদ শুভেচছা

http://www.71news24.com/2019/03/18/1128

একাত্তর নিউজ ডেস্ক :  গাজীপুর জেলার শ্রীপুর  উপজেলাসহ  জেলার সর্বস্তরের মানুষ তথা বাংলাদেশর সর্বস্তরের মানুষকে ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন বঙ্গবন্ধু ছাত্রপরিষদের গাজীপুর জেলা কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ নেতা  আজিজুর রহমান জন।

আজিজুর রহমান জন এক শুভেচ্ছা বার্তায় বলেন, মুসলমানদের পবিত্র ধর্মীয় উৎসব পবিত্র ঈদ উল আযহা নিয়ে আসুক আনন্দ বার্তা। ভোগে সুখ নয়, ত্যাগেই প্রকৃত সুখ। ঈদ-উল-আযহার এই দিনে প্রতিটি কোরবানী হোক মহান আল্লাহ পাকের সন্তুষ্টির লক্ষ্যে।

আজিজুর রহমান জন বলেন, শুধু পশু কোরবানী নয়, কোরবানী হোক সকল অসমতা, হিংসা-বিদ্ধেষের। জেগে উঠুক মানবতা, পারস্পরিক সম্প্রীতি। ধনী, গরীব নির্বিশেষে সকল মুসলমান যেন ঈদের আনন্দ সমানভাবে ভাগাভাগি করে নেয় এ প্রত্যাশা করি।

তিনি আরও বলেন, পবিত্র ঈদ-উল-আযহা সুমহান ত্যাগের মহিমার এক অনন্য দৃষ্টান্ত। কোরবানীর মধ্য দিয়ে আল্লাহর প্রতি ত্যাগের মহান আদর্শ স্থাপিত হয়। এই কামনায় পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশে বিদেশে অবস্থানরত আমার ভালোবাসার সংগঠন বঙ্গবন্ধু ছাত্রপরিষদ গাজীপুর জেলা  এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগ শ্রীপুর উপজেলার ও গাজীপুর জেলার পক্ষ থেকে সকল নেতা কর্মীদের, শুভাকাংখী, শুভানুধ্যায়ী, সাংবাদিক ও সুধী মহলসহ সকল পেশাজীবি মানুষের প্রতি জানাচ্ছি অকৃত্রিম ভালোবাসা, শুভেচ্ছা ও অভিনন্দন।

  “ঈদ মোবারক”

Please follow and like us: