জনতার কথার বেনাপোল প্রতিনিধি রুবেল মাদক সেবনের অপরাধে বহিষ্কার

http://www.71news24.com/2019/03/18/1128

বেনাপোল প্রতিনিধি: 
মাদক সেবনের সাথে সম্পৃক্ততা থাকায় জনতার কথা ২৪ ডট কম এর সম্পাদক তার বেনাপোল প্রতিনিধি রুবেল হোসেনকে বরখাস্ত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। তার সাথে জনতার কথার সংবাদ বিজ্ঞাপন সংক্রান্ত বিষয়ে কোন গ্রাহক যেন যোগাযোগ না করে সে বিষয়েও ওই পত্রিকার সম্পাদক স্পষ্ট ঘোষনা দিয়েছেন।

রোববার বেলা ২ টার সময় বেনাপোল থেকে প্রকাশিক জনতার কথা ২৪ ডট কম এর সম্পাদক মোস্তাফিজুর রহমান বলেন আমি আগে জানতে পারি নাই রুবেল একজন মাদক সেবী। সে সাংবাদিকতার দোহাই দিয়ে বিভিন্ন অনিয়মের সাথে জড়িয়ে পাড়ায় আমার কাছে একাধিক অভিযোগ আসে। আমার পত্রিকার সুনাম ও আমার নিজের ব্যাক্তিগত সুনাম ধরে রাখতে তাকে বহিস্কার করলাম। এখন থেকে তার সাথে কোন প্রকার সংবাদ বিজ্ঞাপন সংক্রান্ত বিষয়ে যোগাযোগ না করার জন্য সকল পাঠকদের অনুরোধ করা হলো।

নির্ভরযোগ্য সুত্র জানায় রুবেল হোসেন এর বাড়ি চাদপুর জেলায়। সে ঢাকায় একটি  চক্রের সাথে থেকে বিভিন্ন অনিয়ম ও খারাপ পেশায় জড়িয়ে পড়ে। এরপর সেখান থেকে সে বিপুল অংকের টাকা লোপাট করে বেনাপোল চলে আসে। এবং সে বেনাপোল বিয়ে করে।

অপর একটি সুত্র জানায় বেনাপোল থেকে যশোর এর সাংবাদিক পরিচয় দানকারি এক যুবক  বেনাপোল রজনী ক্লিনিক  থেকে নিয়মিত মাসিক দুই হাজার টাকা চাঁদা আদায় করে। এই টাকা জনতার কথার সম্পাদক বন্ধ করার কথা বললে ওই বাটপার জনতার কথার ওই বহিষ্কৃত সাংবাদিককে দিয়ে যশোর একটি সংবাদ সম্মেলন করিয়েছে। যা শুধু মাত্র ওই সাংবাদিক পরিচয়দানকারী চাঁদাবাজ যুবকের স্বার্থ সিদ্ধির জন্য।

Please follow and like us: