জেসিএফ আন্ত:স্কুল বিতর্ক প্রতিযোগিতায় যশোর জেলা স্কুল চ্যাম্পিয়ন

বেসরকারি উন্নয়ন সংস্থা জাগরণী চক্র ফাউন্ডেশন-এর আয়োজনে ও পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহযোগিতায় যশোর কালেক্টরেট স্কুলে মঙ্গলবার শেষ হল দুই দিন ব্যাপী আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতা এবং দেয়াল পত্রিকা উৎসব।


দ্বিতীয় দিনে বিতর্ক প্রতিযোগিতার প্রথম সেমিফাইনালে বাদশাহ ফয়সল ইললামী ইন্সঃ (আবাঃ), নিউটাউন কে হারিয়ে ফাইনালে উঠে যশোর শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল এবং দ্বিতীয় সেমিফাইনালে দাউদ পাবলিক স্কুল এন্ড কলেজকে হারিয়ে ফাইনালে উঠে যশোর জিলা স্কুল। ফাইনালে যশোর শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় যশোর জিলা স্কুল। এবং একই বিদ্যালয়ের শিক্ষার্থী আসফাকুর রহমান হয় সেরা বির্তাকিক। অন্যদিকে যশোরের ৭ টি মাধ্যমিক বিদ্যালয়ের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় আন্তঃস্কুল দেয়াল পত্রিকা প্রতিযোগিতা। দেয়াল পত্রিকা প্রতিযোগিতায় প্রথম স্থান অজর্ন করে যশোর জিলা স্কুল, দ্বিতীয় স্থান অর্জন করে যশোর কালেক্টরেট স্কুল এবং তৃতীয় স্থান অর্জন করে আবদুস সামাদ মেমোরিয়াল একাডেমী।

প্রতিযোগিতা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন যশোরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ হুসাইন শওকত। এসময় আরো উপস্থিত ছিলেন যশোর প্রেসক্লাবের সভাপতি জাহিদ হাসান টুকুন, দৈনিক গ্রামের কাগজের সম্পাদক মবিনুল ইসলাম মবিন, যশোর কালেক্টরেট স্কুলের অধ্যক্ষ মোঃ মোদাচ্ছের হোসেন, জাগরণী চক্র ফাউন্ডেশনের পরিচালক (কর্মসূচি) কাজী মাজেদ নওয়াজ প্রমুখ।

Please follow and like us: