ঢাকার চলচ্চিত্রে মডেল থেকে অভিনেত্রী তানিয়া বৃষ্টি ।

বিনোদন ডেস্ক:   ছোট ও বড় পর্দার অভিনেত্রী তানিয়া বৃষ্টি বেশ ব্যস্ত সময় পার করছেন এখন। কিছুদিন আগে প্রকাশিত হওয়া স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘লিংক হবে’ তে অভিনয় করে বেশ আলোচনায় ছিলেন বৃষ্টি। এর সাফল্যের রেশ না কাটতেই আরও একটি স্বল্পদৈর্ঘ্যে অভিনয় করেছেন এ অভিনেত্রী। চলচ্চিত্রটির নাম ‘নয় মাস’। এতে তার বিপরীতে রয়েছেন মডেল অভিনেতা ইরফান সাজ্জাদ। এতে তানিয়া বৃষ্টিকে একেবারে নতুন একটি চরিত্রে দেখা যাবে।


সম্প্রতি পুরান ঢাকায় এর দৃশ্যধারণ কাজ শেষ হয়েছে। এটি চিত্রনাট্য ও পরিচালনা করেছেন লতা আচারিয়া। ‘নয় মাস’-এর গল্প গড়ে উঠেছে বাংলাদেশের একাত্তরের মুক্তিযুদ্ধ-পরবর্তী উত্তর প্রজন্মের বোধ নিয়ে।

তানিয়া বৃষ্টি বলেন, গল্পটি খুব সুন্দর। এখানে আমার চরিত্রের মধ্যেও ভিন্নতা পেয়েছি, যা আমাকে দর্শকের সামনে নতুন করে উপস্থাপন করবে। একই প্রতিষ্ঠান থেকে ক’দিন আগে ‘লিংক হবে’ নামে একটি শর্টফিল্মে কাজ করে বেশ সাড়া পেয়েছি। এই কাজটিও দর্শক পছন্দ করবেন বলে আশা করছি।
ইরফান সাজ্জাদ-তানিয়া বৃষ্টি ছাড়াও এই চলচ্চিত্রে আরও অভিনয় করেছেন ফয়সাল হাসান, সাজু প্রমুখ।
উল্লেখ্য, ২০১২ সালে ভিট চ্যানেল আই টপ মডেল প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ হয়ে শোবিজে পা রাখেন তানিয়া। ‘ঘাসফুল’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে তানিয়া বৃষ্টির। এরপর ‘লাভার নাম্বার ওয়ান’, ‘আয়না সুন্দরী’, ‘যদি তুমি জানতে’ ছবিতে অভিনয় করেছেন। এছাড়া নিয়মিতভাবে নাটক ও বিজ্ঞাপনে কাজ করছেন তিনি।

Please follow and like us: