তারুণ্যের মন জয় করে দিনরাত ছুটে চলেছেন দিলু পাটোয়ারি

http://www.71news24.com/2019/03/18/1128

মো: পারভেজ আহম্মেদ : সংসদ নির্বাচনের উদ্দীপনা কাটতে না কাটতেই শুরু হয়েছে উপজেলা নির্বাচনকে ঘিরে নতুন উদ্দীপনা। তৃণমুল আওয়ামী লীগ আগের থেকে হচ্ছে চাঙা। বাঘারপাড়া উপজেলা থেকে আওয়ামী লীগ থেকে উপজেলা চেয়ারম্যান হবার নজীর খুব কম যদিও এই অঞ্চলটি আওয়ামী লীগের শক্ত ঘাটি হিসেবে পরিচিত।

সেই ধারা থেকে বের হয়ে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নির্বাচনে অংশগ্রহন করতে চান জহুরপুর ইউনিয়নের টানা দুইবারের নির্বাচিত চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা দিলু পাটোয়ারি।

নির্বাচনকে সামনে রেখে তিনি উপজেলার বিভিন্ন গ্রামে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করছেন। সকাল থেকে রাত পর্যন্ত বিভিন্ন এলাকায় করছেন গণসংযোগ।

ছাত্র রাজনীতি থেকে উঠে আসা দিলু পাটোয়ারির রয়েছে বাঘারপাড়া উপজেলার জহুরপুর অঞ্চলের শিক্ষা, সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় প্রতিষ্ঠানে অনন্য অবদান। বিশেষ করে তরুন সমাজকে সাথে নিয়ে এই নেতার ব্যতিক্রমী বিভিন্ন উদ্যোগ সবার নজর কেড়েছে ইতিমধ্যে।

দিলু পাটোয়ারি জানান, ছোট বেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে রাজনীতি করে আসছি। বিভিন্ন আন্দোলন সংগ্রামে সামনে থেকে দলের রাজনীতিতে ভূমিকা রেখেছি। বাঘারপাড়ার জনগণ আমাকে এর আগেও বিপুল পরিমাণ ভোট দিয়ে ইউপি চেয়ারম্যান বানিয়েছিলেন। আমি এবার শতভাগ আশাবাদি উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচনে দল আমাকে চেয়ারম্যান পদে মনোনয়ন দিবেন। এবং বাঘারপাড়া বাসীর ভালবাসা সমর্থন পূর্বের মতই থাকবে বলে বিশ্বাস করি। মাননীয় প্রধানমন্ত্রীর যে তারুণ্য প্রীতি, তাতে করে আমি আশাবাদী, দল যোগ্যতার ভিত্তিতে আমাকে মুল্যায়ন করবেন।

বাঘারপাড়াকে একটি মডেল উপজেলা করে গড়ে তুলতে কাজ করে যাচ্ছি, সুযোগ পেলে সেই সুযোগকে বৃহত আকারে কাজে লাগাতে চাই বলে জানান তিনি। উল্লেখ্য, প্রথম বারের মত দলীয় প্রতীকে আগামি মার্চ মাসে উপজেলা পরিষদ নির্বাচন হতে যাচ্ছে।

Please follow and like us: