নুসরাত হত্যাকাণ্ড : অপরাধীর শাস্তির দাবিতে যশোরে মানব বন্ধন।

একাত্তর ডেস্ক  : নুসরাত জাহান রাফি’র হত্যাকারীদের ফাঁসির দাবিতে যশোরে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। ‘জনউদ্যোগ’ যশোরের উদ্যোগে শুক্রবার সকালে শহরের নেতাজী সুভাষ চন্দ্র সড়কে এ কর্মসূচি পালন করা হয়।  মানববন্ধনে বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক-সাংস্কৃতিক, পেশাজীবী সংগঠন, বেসরকারি উন্নয়ন সংস্থা এবং সুশীল সমাজের প্রতিনিধিরা অংশ গ্রহণ করেন।
মানববন্ধনে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন শিক্ষাবিদ অধ্যাপক সন্তোষ হালদার, সিনিয়র সাংবাদিক রুকুনউদ্দৌলাহ, জেলা সিপিবি সভাপতি অ্যাড. আবুল হোসেন, সম্মিলিত সাংস্কৃতিক জোটের কেন্দ্রিয় সদস্য অধ্যাপক সুকুমার দাস, যশোর জেলা সম্মিলিতি জোটের সভাপতি ডিএম শহিদুজ্জামান, শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক অ্যাড. মাহমুদ হাসান বুলু, ঘাতক দালাল নির্মুল কমিটি যশোর জেলা শাখার সভাপতি হারুন অর রশীদ, জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক জিল্লুর রহমান ভিটু, জাগপার সভাপতি নিজাম উদ্দিন অমিত, জেলা মহিলা পরিষদের সহসভাপতি আফরোজা বেগম, রবীন্দ্র সংগীত সম্মিলন পরিষদ যশোরের সভাপতি শ্রাবণী সুর, জেলা পূজা উদযাপন পরিষদেও সাধারণ সম্পাদক যোগেশ দত্ত, জয়তী সোসাইটির নির্বাহী পরিচালক অর্চনা বিশ্বাস, এডাব যশোরের সদস্য সচিব শাহজাহান নান্নু ও ছাত্র মৈত্রী জেলা শাখার সভাপতি শ্যামল শর্মা। সমাপনী বক্তব্য দেন জনউদ্যোগ যশোরের সদস্য মাহাবুবুর রহমান মজনু।

ফাইল ছবি… একাত্তর নিউজ

বক্তারা বলেন, নুসরাত হত্যাকরীদের দ্রুত বিচারের আওতায় আনতে হবে। বিশেষ করে ধর্ষণের মত মামলাগুলোর বিচার, দ্রুত  ত্বরান্বিত করে বিচার দৃশ্যমান না করতে পারলে এ ধরণের ঘটনা বাড়তেই থাকবে। প্রয়োজনে আইনের সংশোধন করে এ ধরণের ঘটনায় মৃত্যুদণ্ডের বিধান রাখতে হবে।

Please follow and like us: