বসুন্দিয়া ইউপি চেয়ারম্যান প্রার্থী রাসেল এর নৌকার নির্বাচনী সভা জনসমুদ্রে পরিনত

http://www.71news24.com/2019/03/18/1128

 

শেখ গফ্ফার রহমান, স্টাফ রিপোর্টারঃ

আসন্ন ৫ জানুয়ারী ২০২২ ইং, যশোর-সদর উপজেলার ১৫ নাম্বার বসুন্দিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রচার-প্রচারণা, পথসভা ও গণসংযোগ চালাতে শুরু করেছেন। এরই ধারাবাহিকতায় ১৫ নং বসুন্দিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থীর প্রথম নির্বাচনী সভা করেছে বসুন্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগ।

আজ মঙ্গলবার ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণ নিজ ওয়ার্ডের ব্যানার নৌকা প্রতিকের পোষ্টাল সহ বসুন্দিয়া মোড় বাজারে ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ অহিদুর রহমানের সভাপতিত্বে এই প্রথম নির্বাচনী আলোচনা সভার আয়োজন করেন। আলোচনা সভার শুরুতেই ওয়ার্ডের বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা তাকে জনসমর্থন জানিয়ে স্বাগত বক্তব্য রাখেন।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা  মোঃ শহিদুল ইসলাম মিলন বলেন, জনকল্যাণের লক্ষ্যে বিগত বছরগুলোতে শেখ হাসিনার সরকারের উন্নায়নের যে ধারাবাহিতা তা বসুন্দিয়ার জনমানুষ দেখতে পেয়েছেন তার সুফল পেতে আবারও নৌকা মার্কায় প্রার্থী ভোট দিয়ে আপনাদের বসুন্দিয়া ইউনিয়নকে এগিয়ে নিন, রিয়াজুল ইসলাম রাসেল সাথে নিয়ে।

 

জনগণের ভোট, দোয়া ও সমর্থনের আহবান জানিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ রিয়াজুল ইসলাম রাসেল বলেন, বিগত দিনে যারা নির্বাচিত হয়েছেন তারা এ ইউনিয়নকে ভাল কিছু উপহার দিতে পারেনি। করেনি রাস্তা-ঘাটের উন্নয়ন। আমাকে গত নির্বাচনে আপনারা দলমত নির্বিশেষে ভোট দিয়ে বিজয়ী করেছিলেন এ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের উন্নয়নের রোল মডেলসহ গরিব-দুঃখী মেহনতি মানুষের কল্যাণে কাজ করেছি।

প্রতিবন্ধী ভাতা, বিধবা ভাতা, বয়স্ক ভাতা পর্যাপ্ত দিয়েছি। আবারও নির্বাচিত হলে শতভাগ নিশ্চিত করবো ইনশাআল্লাহ। তিনি বলেন আমার বিশ্বাস গতবারের ন্যায় আমাকে নৌকা মার্কায় ভোট দিলে জনগণের বিপুল ভোটে জয়লাভ করে নেতৃবৃন্দকে নৌকা উপহার দিতে পারবো।

তিনি আরও বলেন, আমি নির্বাচিত হলে আমার এ ইউনিয়নে মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ ও জুয়া বন্ধে কাজ করে যাবো। এ ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডকে ডিজিটাল ও আদর্শ গ্রাম হিসেবে গড়ে তুলবো। এ জন্য সকলের দোয়া ও সর্বাত্মক সহযোগিতা কামনা করি।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তৃতা করেন যথাক্রমেঃ যশোর জেলা আওয়ামী লীগের সহসভাপতি  মোঃ মেহেদী হাসান মিন্টু, প্রচার সম্পাদক মুন্সী মহিউদ্দীন, জেলা সদস্য রবি সিদ্দিকী, লুতফুল কবির বিজু, আতিক বাবু, বাঘারপাড়া উপজেলার জামদিয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান শেখ আরিফুল ইসলাম তিব্বত।

ইউনিয়ন নেতৃবৃন্দের মধ্য বক্তৃতা করেনঃ আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি শেখ ফারুক হোসেন,

আইন বিষায়ক সম্পাদক মোঃ মিজানুর রহমান স্বপন।

অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন বসুন্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ হাবিবুল আহসান বাবলু প্রমুখ।

Please follow and like us: