বসুন্দিয়া টিচার্স এসোসিয়েশনের বৃত্তিসনদ প্রদান।

নাজিম (বসুন্দিয়া))  যশোর :   
২০১৮ সালের ডিসেম্বর মাসে অনুষ্ঠিত বসুন্দিয়া টিচার্স এসোসিয়েশনের অধীনে অনুষ্ঠিত ৪র্থ এবং ৭ম শ্রেনীর ছাত্র ছাত্রীদের বৃত্তি সনদ,ক্রেস্ট এবং নগত অর্থ প্রদান করা হলো।

উপস্থিত অভিভাবক ও ছাত্র-ছাত্রীদের একাংশ….. একাত্তর নিউজ 

২৯ শে এপ্রিল ২০১৯ রোজ সোমবার বিকাল ৪টায় এক আড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে বসুন্দিয়া স্কুল এ্যান্ড কলেজের বিশাল মাঠে শত শত মানুষের উপস্থিতিতে বৃত্তি প্রাপ্ত ৬২ জন ছাত্র ছাত্রীকে সনদ দেয়া হয়। এর মধ্যে ৭ জনকে দেয়া হয় টেলেন্টপুল এবং বাকি ৫৫ জনকে সাধারন গ্রেডে বৃত্তি দেয়া হয়।

বিটিএ সভাপতিকে ফুলের শুভেচ্ছা…….  একাত্তর নিউজ২৪.কম

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৫ নং বসুন্দিয়া ইউনিয়নের শিক্ষাবান্ধব চেয়ারম্যান জনাব রিয়াজুল ইসলাম খান রাসেল।বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির যশোর জেলার সাধারন সম্মাদক গাজী শহিদুল হক।

রিয়াজুল ইসলাম রাসেল চেয়ারম্যান ১৫নং বসুন্দিয়া ইউনিয়ন …. একাত্তর নিউজ

বিটিএর সভাপতি জনাব হাবিবুল আহসান বাবলুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মাস্টার জহুরুল  ইসলাম  সভাপতি  বসুন্দিয়া আওয়ামীলিগ, মাস্টার আব্দুল লতিফ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সাধারন শিক্ষকবৃন্দ।বিটিএর সাধারন সম্পাদক আক্তারুল আলমের উপস্থাপনায় আরো বক্তব্য রাখেন  মোজাফফর হোসেন সাংগঠনিক সম্পাদক বিটিএ এবং মোঃ নাজিম উদ্দিন, অর্থবিষয়ক সম্পাদক বসুন্দিয়া টীচার্স এসোসিয়েশন।

Please follow and like us: