মণিরামপুর হাসপাতালের ওয়ার্ডবয় করোনা পজেটিভ

http://www.71news24.com/2019/03/18/1128

মোঃ মেহেদী হাসান, মণিরামপুর :
এবার মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক ওয়ার্ডবয় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার (১৩ মে) সন্ধ্যায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাব থেকে এমন তথ্য আসে। বৃহস্পতিবার (১৪ মে) সকালে হাসপাতালের ইউএইচও ডা. শুভ্রারানী দেবনাথ এই তথ্য নিশ্চিত করেছেন।
আক্রান্ত ওয়ার্ডবয় যশোর থেকে অফিস করেন। তিনি যশোরের ক্যান্টনমেন্ট এলাকার সানতলার বাসিন্দা। গত মঙ্গলবার (১২ মে) তার নমুনা সংগ্রহ করা হয়। দীর্ঘ একমাস বাড়িতে ছুটি কাটানোর পর এক সপ্তাহ ধরে তিনি হাসপাতালে ডিউটি করছিলেন। তার বয়স প্রায় ৫৬-৫৭ বছর।
মণিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শুভ্রা রানী দেবনাথ বলেন, বুধবার সন্ধ্যায় যশোরের সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন মোবাইলে আমাকে ওয়ার্ডবয় আক্রান্তের খবরটি জানিয়েছেন। কিন্তু অফিসিয়ালী কোন কাগজপত্র এখনো হাতে পাইনি।
ডা. শুভ্রা বলেন, আক্রান্ত ওয়ার্ডবয় হার্টের রোগী। তিনি যশোর বক্ষবিধি হাসপাতালে করোনা ইউনিটি ভর্তি হয়ে চিকিৎসা নিবেন।
এই নিয়ে মণিরামপুরে ছয়জন করোনা আক্রান্ত হয়েছেন। তাদের সবাই হাসপাতালের স্টাফ। আক্রান্তদের মধ্যে প্রথম ব্যক্তি স্বাস্থ্যকর্মী রবিউল ইসলাম দুইদিন আগে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বাকি চারজনের মধ্যে দুইজন হাসপাতালের আইসোলেশনে এবং দুইজন বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

Please follow and like us: