মনিরামপুর উপজেলা এবং শ্যামকুড় ইউনিয়ন বাসীকে পবিত্র ঈদের শুভেচ্ছা : চেয়ারম্যান মনি

http://www.71news24.com/2019/03/18/1128

একাত্তর নিউজ ডেস্ক  : 

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মণিরামপুর উপজেলার শ্যামকুড় ইউনিয়ন বাসীকে শুভেচ্ছা জানালেন ইউনিয়ন পরিষদের জনপ্রিয় আওয়ামীলীগের চেয়ারম্যান মনিরুজ্জামান মনি।
চেয়ারম্যান মনিরুজ্জামান মনি বলেন, আমি মনিরাামপুর উপজেলাবাসী তথা শ্যামকুড় ইউনিয়নের সকলকে জানাই পবিত্র ঈদুল ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং ঈদ মোবারক। আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। আর ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়।

তাই ঈদল ফিতরের শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে আমরা ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ গঠনের জন্য একযোগে কাজ করা। এই পবিত্র দিনে প্রতিটি ঘরে ঘরে প্রবাহিত হোক শান্তির ধারা। আমি এই কামনা করি। তিনি আরও বলেন, জনগণের আশা-আকাঙ্খা অনুযায়ী আজ আমার প্রিয় জননেত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে থাকেন, নিরাপদে থাকে। তাই উন্নয়ন, অগ্রগতির ধারা অব্যহত রাখতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে আওয়ামীলীগ’কেই বারবার ক্ষমতায় রাখতে হবে। এ জন্য দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে এবং দলের জন্য কাজ করতে হবে।

Please follow and like us: