মৌসুমীর ৮ দফা ইশতেহার

http://www.71news24.com/2019/03/18/1128
চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি–বার্ষিক নির্বাচনের বাকি আর মাত্র একদিন। নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী হিসেবে সভাপতি পদে নির্বাচন করছেন চিত্রনায়িকা মৌসুমী। নির্বাচন সামনে রেখে এফডিসিতে মৌসুমী প্রচারনা চালিয়ে যাচ্ছেন তিনি। তবে এতদিন প্রচারনায় কোনও ইশতেহার তুলে ধরেননি মৌসুমী। অবশেষে ৮ দফা ইশতেহার প্রকাশ করলেন তিনি।
বৃহস্পতিবার রাজধানীর একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলন করে মৌসুমী তার ৮ দফা নির্বাচনী ইশতেহার প্রকাশ করেছেন।
মৌসুমীর ঘোষিত ইশতেহারগুলো হলো যথাক্রমে—শিল্পীকে তার আত্মসম্মানের জায়গায় দেখতে চাই। শিল্পী সমিতির অফিসিয়াল ডিজিটাল পদ্ধতির আওতায় আনা। যাতে শিল্পী সমিতির সকল কার্যক্রম এবং সম্মানিত সদস্যদের ডাটাবেজ ওয়ান ক্লিকের মাধ্যমে সংগ্রহ করা সম্ভব হয়। শিল্পী সমিতির নামে একটি ইউটিউব চ্যানেল খোলা।
শিল্পী সমিতির থেকে ওয়েব সিরিজ তৈরি করা হবে। তা থেকে লাভের সম্পূর্ণ অংশ শিল্পী সমিতির তহবিলে প্রদান করা হবে। এছাড়া, এতে অভিনয়ের জন্য পারিশ্রমিক পাবেন শিল্পীরা। পাশাপাশি চলচ্চিত্রের বর্তমান দুরাবস্থা থেকে মুক্তি এবং চলচ্চিত্রের সুদিন ফিরিয়ে আনার জন্য সরকারের অর্থ মন্ত্রণালয়ের এবং প্রযোজক ও পরিচালক সমিতির যেসব কার্যক্রম গ্রহণ করেছেন তাদের সাথে একাত্মতা ঘোষণা করে কাজ করা। শিল্পীদের সহযোগিতা এবং সম্মন্বয়ে প্রতি বছর একটি করে এক্সিবিশন করা। তারকাদের স্বাক্ষর ছবিসহ মগসহ বিভিন্ন স্যুভেনির বিক্রি করে শিল্পী সমিতির তহবিল বাড়ানো।
Please follow and like us: