যশোরের অভয়নগরে গৃহবধুকে বিবস্ত্র করে ভিডিও ধারণ, গ্রেফতার ১- 71news24

http://www.71news24.com/2019/03/18/1128

 

মো: রাসেল হোসেন,নিজস্ব প্রতিনিধিঃ যশোরের অভয়নগর উপজেলায় এক গৃহবধূকে বিবস্ত্র করে ভিডিও ধারণ এবং তা সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে ইমাদুল হক (৩৩) নামে যুবলীগ নেতার বিরুদ্ধে। তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। ভিডিও ধারণকৃত মোবাইল ফোনটিও জব্দ করা হয়েছে।

ইমাদুল হক উপজেলার শুভরাড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের যুবলীগ সভাপতি। তার বিরুদ্ধে গতকাল সোমবার রাতে অভয়নগর থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী নারী।

মামলার এজাহারে বলা হয়েছে, বাবার বাড়ি থেকে শ্বশুর বাড়ি ফেরার পথে গত বুধবার সকাল ১০টার দিকে উপজেলার নওয়াপাড়াবাজারে পৌঁছালে ইমাদুল তার পথ রোধ করেন। ওই নারীর সন্তানকে খুনের হুমকি দিয়ে পাশের একটি ঘরে নিয়ে গিয়ে তার পরিধেয় বস্ত্র খুলে ফেলেন। তার সম্পূর্ণ বিবস্ত্র করে মোবাইল ফোনের মাধ্যমে তা ভিডিও করেন। পরে ভিডিওটি সামাজিকমাধ্যমে ছড়িয়ে দেওয়া হুমকি দেন।

অভয়নগর উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. তালিম হোসেন বলেন, বিষয়টি আমরা তদন্ত করছি। তদন্ত শেষে ইমাদুলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

অভয়নগর থানার ওসি মো. তাজুল ইসলাম বলেন, জোর করে গৃহবধূকে বিবস্ত্র করে মোবাইল দিয়ে ভিডিও ধারণ এবং তা সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকির ঘটনায় ইমদুলের বিরুদ্ধে পর্ণোগ্রাফি ও নির্যাতন আইনে দুটি মামলা হয়েছে। আজ তাকে আদালতে প্রেরন করা হয়েছে।

Please follow and like us: