যশোরের নারকেলবাড়িয়া ডক্টরস ক্লিনিকের মালিকসহ ৫জনের বিরুদ্ধে আদালতে মামলা

http://www.71news24.com/2019/03/18/1128

শেখ গফ্ফার রহমান, স্টাফ রিপোর্টারঃ

যশোরের বাঘারপাড়া উপজেলার নারকেল বাড়িয়ায় ডক্টর’র ক্লিনিকের প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে ব্যার্থ হওয়ায় ক্লিনিকটি সিলগালা করেছেন গত ১২ই এপ্রিল বুধবার দুপুরে যশোরের সিভিল সার্জনের একটি টিম ”

এই সংবাদটি টিভি চ্যানেল, পত্রিকায় ও অনলাইনে প্রকাশ করায়, ক্ষিপ্ত হয়ে ক্লিনিক মালিক ডাঃ জামিউল হাসান সেতুসহ তার লোকজন ওই ক্লিনিকের সামনে অতর্কিত ভাবে সাংবাদিকদের উপর হামলা করেন এবং ক্যামেরা ছিনিয়ে নেয়। চলে যাওয়ার সময় খুন, গুমের হুমকি দেন। পরবর্তীতে নিজেকে বাঁচাতে গত ১৩ই এপ্রিল বৃহস্পতিবারে যশোরের আদালতে পাঁচ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজির মামলা দায়ের করেন।

মামলাটি যশোর সিআইডি’তে তদন্তাধীন রয়েছেন।

উক্ত মিথ্যা চাঁদাবাজি মামলায় এশিয়ান টেলিভিশনের যশোর জেলা প্রতিনিধি নাসির উদ্দিন (নাসিম) কে প্রধান আসামি করে পাঁচ সাংবাদিকের নামে একটি  মামলা দায়ের করেন।

 

ঈদে আদালত ছুটি থাকায় ২৫ শে এপ্রিল মঙ্গলবার সকালে যশোর আদালতে হাজির হয়ে, সাংবাদিক নাসির উদ্দিন (নাসিম) যশোরের বাঘারপাড়ার নারকেল বাড়িয়া ডক্টরস ক্লিনিকের মালিকসহ ৫ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

ধারা- ১৪৩/ ৩২৩/ ৩৪১/  ৩৮৫/ ৩৮৬/ ৩৮৭/ ৩৭৯/ ৫০৬(২) দ:বি:।

উক্ত মামলাটি  আদালত আমলে নিয়ে যশোর সিআইডিতে হস্তান্তর করেন।

উক্ত মামলার আসামিরা হলেন, (১)ডাঃ জামিউল হাসান সেতু (২) ফাতেমাতুল বন্হী (৩) ডাঃ সোনিয়া শারমিন (৪) সাবিয়া আক্তার মুন্নি (৫)রিয়াদ হাসান।

 

উল্লেখ্য,  বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির পক্ষ থেকে উক্ত আসামীগন ও মিথ্যা মামলাবাজ চক্রের বিরুদ্ধে সারাদেশে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি ঘোষণা করা হয়েছে। রাজশাহীতে ২৭ এপ্রিল এরপর ধারাবাহিক ভাবে  সারাদেশে এই কর্মসূচি পালিত হবে।

Please follow and like us: