যশোরের প্রবীন সাংবাদিক এমএ মান্নান মিয়ার দাফন- বিভিন্ন মহলের শ্রদ্ধা

http://www.71news24.com/2019/03/18/1128

একাত্তর নিউজ, নিজস্ব প্রতিবেদকঃ

যশোরের প্রবীণ সাংবাদিক এমএ মান্নান মিয়ার দাফন সম্পন্ন হয়েছে। বুধবার বাদ জোহর পুলিশ লাইন জামে মসজিদে জানাজা শেষে কারবালা কবরস্থানে তাকে দাফন করা হয়।

এর আগে বেলা ১২ টায় প্রেসক্লাব যশোরে আনা হয় তার মরদেহ। সেখানে সাংবাদিকদের বিভিন্ন সংগঠনসহ অন্যান্য শ্রেণি পেশার মানুষ শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদন করা হয় প্রেসক্লাব যশোর, যশোর সংবাদপত্র পরিষদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, যশোর সাংবাদিক ইউনিয়ন, সাংবাদিক ইউনিয়ন যশোর, যশোর জেলা সাংবাদিক ইউনিয়ন, দৈনিক গ্রামের কাগজ, দৈনিক লোকসমাজ, দৈনিক কল্যাণ, দৈনিক স্পন্দনের পক্ষ থেকে।

শ্রদ্ধা জানান যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের কেন্দ্রীয় কার্যকরী সভাপতি রবিউল ইসলাম ও স্পন্দন সংগীত একাডেমি কর্মকর্তারা।

এরপর বাদ জোহর পুলিশ লাইন জামে মসজিদে অনুষ্ঠিত জানাজায় অংশ নেন জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের কেন্দ্রীয় কার্যকরী সভাপতি রবিউল ইসলাম,বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু, সংবাদপত্র পরিষদের সাধারণ সম্পাদক ও দৈনিক গ্রামের কাগজ সম্পাদক মবিনুল ইসলাম মবিন, প্রেসক্লাব যশোরের সাধারণ সম্পাদক এসএম তৌহিদুর রহমান প্রমুখ।

এদিকে, এমএ মান্নান মিয়ার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন প্রেসক্লাব যশোরের সাবেক সভাপতি নূরুল আলম, জাসদের কেন্দ্রীয় কার্যকরী সভাপতি রবিউল আলম, সাধারণ সম্পাদক অশোক রায় ও কলামিস্ট আমিরুল ইসলাম রন্টু।

Please follow and like us: