যশোরের বসুন্দিয়ায় চেতননাশক দিয়ে অজ্ঞান করে সর্বস্ব লুট

http://www.71news24.com/2019/03/18/1128

শেখ গফ্ফার রহমান, স্টাফ রিপোর্টারঃ

যশোর সদরের বসুন্দিয়ায় বুধবার গভীর রাতে নারায়ণ চন্দ্র দত্ত ও তার স্ত্রীকে অচেতন করে বাড়ির সর্বস্ব লুট করেছে দুর্বৃত্তরা।

 

বুধবার গভীর রাতে যশোর জেলা পুজা পরিষদের সাবেক সভাপতি নারায়ণ চন্দ্র দত্তের বাড়িতে ঢুকে উভয়কে অচেতন করে বাড়ির সর্বস্ব লুটে নিয়ে গেছে দূর্বৃত্তরা।

 

বৃহস্পতিবার সকালে বাড়ির দুজনের কাউকে ঘর থেকে বাইরে বেরুতে না দেখে প্রতিবেশি গ্রামের অনেককেই খবর দেয়। সকাল ১১টা বাজলে খবর পেয়ে বসুন্দিয়া ক্যাম্পের পুলিশ ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রিয়াজুল ইসলাম খান রাসেল সহ পরিষদের অনেকেই নারায়ন দত্তের বাড়িতে পৌছায়।

 

সকলের উপস্থিতিতে দেখা যায় বাড়ির সামনের দিকের সকল দরজায় ভেতর থেকে বন্ধ। একইভাবে ছাদের সিড়ির দরজাও বন্ধ এবং বাড়ির পেছনে গিয়ে দেখা যায় পেছনের সবগুলো দরজায় ভাঙ্গা। ভিতরে প্রবেশ করে নারায়ণ চন্দ্র দত্ত ও তার স্ত্রী রাধা রাণী দত্ত অচেতন অবস্থায় আলাদা আলাদা ঘরে পড়ে আছেন।

 

এসময় ঘরের আলমারি, শোকেজ, সিন্দুকসহ সকল লকার ভাঙ্গা হয়েছে এবং সকল মালামাল নিয়ে গেছে। তাৎক্ষনিক ভাবে অচেতন দুজনকেই যশোর কুইন্স হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়। ধারণা করা হচ্ছে ভয়ংকর কোন চোর চক্র খাবারের সাথে চেতনানাশক বিষাক্ত কিছু খাইয়ে বাড়ির সর্বস্ব লুটে নিয়ে গেছে।

Please follow and like us: