যশোরের বসুন্দিয়ায় বিট পুলিশিং অফিস উদ্বোধন ও আলোচনা সভা-71news24

http://www.71news24.com/2019/03/18/1128

শেখ গফ্ফার রহমান, একাত্তর নিউজ ২৪. যশোর অফিস : যশোর সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে যশোর কোতোয়ালি মডেল থানার আয়োজনে ও ইউনিয়ন পরিষদের সহযোগীতায় আজ শনিবার বেলা ১২টায় পুলিশিং বিট কার্যালয়ের শুভ উদ্বোধন করেন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাউদ্দিন সিকদার ।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মো: সালাউদ্দিন সিকদার, অতিরিক্ত পুলিশ সুপার যশোর -ছবি একাত্তর নিউজ ২৪।

প্রধান অতিথি জনাব সালাউদ্দিন সিকদার বলেন,

“বন্ধ হোক নারী নির্যাতন,  নির্মিত হোক দেশের উন্নয়ন “এবং  পুলিশের সেবা জনগনের দোরগোড়ায় পৌছানোর জন্য আমাদের এ কার্যক্রম, এই এলাকায় নারী ও শিশু নির্যাতন বন্ধে এবং নারির প্রতি সম্মান প্রদর্শন করে আরও বলেন নারী কারোর মা, বোন কারোর সহ ধর্মীনি তাই এলাকায় নারীদের কারোর অসম্মান হলে আমাদের সরাসরি খবর দিন পুলিশ আপনাদের পাশে থাকবে সর্বদা।

 

বসুন্দিয়া বিট পুলিশিং কার্যালয় -ছবি একাত্তর নিউজ।

কোতোয়ালী মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন ) মো: আবু হেনা মিলনের সভাপতিত্বে
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ১৫ নং বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম খান রাসেল, বাংলাদেশ আওয়ামী লীগ বসুন্দিয়া ইউনিয়নের সাধারণ সম্পাদক ও বসুন্দিয়া কমিউনিটি পুলিশ ফোরামের  সভাপতি হাবিবুল আহসান বাবলু, বসুন্দিয়া সংরক্ষিত মহিলা ইউপি সদস্য ও তরুলতা বেগম।

 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ১৫নং বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম খান রাসেল- ছবি একাত্তর নিউজ ২৪।

ইউপি সদ্স্য ইমরান হোসেনের সঞ্চালনায়
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বসুন্দিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ সালাউদ্দিন মিন্টু, বসুন্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আজগর আলী, পুলিশের সাবেক আর আই লুৎফার রহমান খান, প্রেসক্লাব বসুন্দিয়ার সভাপতি কামাল হোসেন প্রমুখ।
এছাড়াও ছিলেন এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

Please follow and like us: