যশোরে “আলোকিত জয়ান্তার” ঈদ আনন্দ অসহায় মানুষের সাথে—

http://www.71news24.com/2019/03/18/1128

যশোরে “আলোকিত জয়ান্তার” ঈদ আনন্দ অসহায় মানুষের সাথে—

 

নাজিম,বসুন্দিয়া,যশোরঃ
ঈদের আগেই অসহায়,অসুস্থ্য,বৃদ্ধ বৃদ্ধা ও বাচচাদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগী করল আলোকিত জয়ান্তা।১লা জুন শনিবার,২৬ শে রমজান গ্রামের ১০০ জন দরিদ্র মানুষদের মাঝে
সেমাই,চিনি,ডাল্ডা,কিসমিস,গুড় দুধ,সাবান,মুড়ি বিতরন করল আলোকিত জয়ান্তা।

আলোকিত জয়ান্তার ঈদ সামগ্রী বিতরন………. ছবি নাজিম উদ্দীন

অন্যান্য মানবিক কাজের মতই যশোর সদরের বসুন্দিয়া ইউনিয়নের জয়ান্তা গ্রামের ব্যাতিক্রম ধর্মী শিক্ষাবান্ধব ও মানব কল্যান সংস্থা “আলোকিত জয়ান্তা” পাশে দাড়াল সুবিধা হারা,অসুস্থ্য সাধারন মানুষের।জয়ান্তা গ্রামের চার পাড়ার ১০০ জন অসহায় মানুষকে ঈদের খুশিতে শরিক করতে এই সেমাই বিতরন আয়োজন করা হয়। গ্রামের মানুষের এবং আলোকিত জয়ান্তার সদস্যদের আর্থিক সহযোগিতায় সমাজে অসুবিধায় থাকা এসব মানুষের মাঝে সেমাই চিনি বিতরন করা হয়।সকাল সাড়ে আটটায় সংগঠনের সাংগঠনিক সম্পাদক মাহমুদ আলমের সাবলিল উপস্থাপনায় মহান আল্লাহর নামে শুরু হয় কার্যক্রম। ধারাবাহিক ভাবে পশ্চিম, দক্ষিণ,পুর্ব ও উত্তম নগর এই চার পাড়ার বিরতীহিন ভাবে বিতরন চলে।

আলোকিত জয়ান্তার ঈদ সামগ্রী গ্রহণ করে বেজায় খুশী অসহায় বৃদ্ধ মানুষ…….. ছবি নাজিম উদ্দীন

ঈদ সামগ্রী হাতে পেয়ে অসহায় মানুষের চোখে মুখে আনন্দ ছিল চোখে পড়ার মত।আগামীতে আরো বেশি বেশি মানবিক কাজ করার প্রত্যাশায় শেষ হওয়া এই আয়োজনে স্থানীয় ইউপি সদস্য মাকিবুর রহমান সহ আলোকিত জয়ান্তার সভাপতি,সম্পাদক এবং দক্ষ কর্মীরা উপস্থিত ছিলেন।

Please follow and like us: