যশোরে ডাকাতির মালামাল উদ্ধার ও আটক ৪ : যশোর পুলিশের কৃতিত্ত্ব

http://www.71news24.com/2019/03/18/1128

একাত্তর নিউজ ডেস্ক :   যশোরের ঝিকরগাছার তিন গ্রামে চার বাড়িতে ডাকাতির ঘটনায় চার ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। ২৪ ঘন্টারও কম সময়ের মধ্যে ডাকাতির মালামালসহ ডাকাত দলের সদস্যদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার ডাকাতরা হলো- ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলার মানিকদি গ্রামের গোপাল মন্ডলের ছেলে লাল্টু, নাটোর জেলার সদর থানার কেশবচকবেদনা গ্রামের বালাই মন্ডলের ছেলে আবু বক্কার, যশোর সদরের ভাতুড়িয়া গ্রামের হাসেম বাঙ্গালের ছেলে মহসিন ও কেশবপুর উপজেলার বড়েঙ্গা গ্রামের মসলেম সর্দারের ছেলে শাহিন।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় যশোর পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মঈনুল হক। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন সিকদারসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার মঈনুল হক জানান, ৯ জুলাই রাতে ঝিকরগাছা উপজেলার পানিসারা ইউনিয়নের রাজাপুর, চাঁপাতলা ও বর্ণী গ্রামের চারটি বাড়িতে ডাকাতি হয়। ৬/৭ জনের সশস্ত্র ডাকাত দল অস্ত্রের মুখে নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল, টর্চ লাইট ও শাড়ি-কাপড় ডাকাতি করে। খবর পেয়ে পুলিশ রাতেই ঝিকরগাছা থানা পুলিশ অভিযান চালায়। অভিযান চালিয়ে ওই চার ডাকাতকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ডাকাতির ১৯ হাজার ৩৯০ টাকা, একটি মোবাইল, এক জোড়া হাতের বালা এবং ডাকাতদের ব্যবহৃত তিনটি মোবাইল, তিনটি দা জব্দ করা হয়। এ ঘটনায় ঝিকরগাছা থানায় একটি মামলা হয়েছে। যার নং ১৩। তারিখ ১০.০৭.১৯ ইং।

Please follow and like us: