যশোরে তিনটি ফার্মেসিসহ ৪টি প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের ৩০ হাজার টাকা জরিমানা

http://www.71news24.com/2019/03/18/1128

একাত্তর নিউজ ডেস্ক :    মঙ্গলবার পৃথক অভিযানে যশোরে তিনটি ফার্মেসিসহ ৪টি প্রতিষ্ঠানকে ৩০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সকল অভিযানের নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ইরুফা সুলতানা, রাসনা শারমিন মিতি, তানজিলা আক্তার ও ফারজানা জান্নাত।


সূত্রে জানা গেছে, এদিন বেলা ১১ টার দিকে শহরের মণিহার এলাকার সুলভ ফার্মেসিতে অভিযান চালানো হয়। এ সময় ওই দোকানে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির প্রমাণ পাওয়া যায়। এ কারণে ফার্মেসি মালিক মনিরুল ইসলামের বিরুদ্ধে মামলা দিয়ে ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। একই সময় আরেকটি অভিযানে মণিহার এলাকার মেসার্স ফয়সাল মেডিকোতে অভিযান চালানো হয়। এ সময় ওই দোকানে বিক্রির জন্য রাখা মেয়াদোত্তীর্ণ ওষুধ জব্দ করা হয়। এ কারণে ফার্মেসি মালিক মুকিতের বিরুদ্ধে মামলা দিয়ে ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
এরপর বিকেলে ধর্মতলার শামীম ফার্মেসিতে অভিযান চালিয়ে একই ধরনের মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির প্রমাণ পেয়ে ফার্মেসি মালিক মনিরুল ইসলামের বিরুদ্ধে মামলা দিয়ে ৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়া বিকেলে নতুন খয়েরতলা মোড় এলাকার কোলকাতা হারবালে অভিযান চালিয়ে ওষুধ বিক্রির প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় মালিক ওমর ফারুকের বিরুদ্ধে মামলা দিয়ে ২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এসকল অভিযানে ড্রাগ সুপার রেহান আহমেদ ও ভ্রাম্যমাণ আদালতের পেশকার শেখ জালাল উদ্দিন উপস্থিত ছিলেন।

Please follow and like us: